নাস্তার বিলের ‘ভয়ে’ চট্টগ্রামে রেডিসনের ২০ তলা থেকে লাফ দিল যুবক

চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু’তে নাস্তা করে বিল দেওয়ার ভয়ে ২০ তলা থেকে লাফ দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ। ওই যুবকের নাম আরিফ কবির (২৪)। তিনি ঢাকার মোহাম্মদপুর থানার তাজমহল রোডের এনামুল কবিরের ছেলে। সোমবার (১৫ নভেম্বর) রাত ৯টার দিকে এই ঘটনা ঘটে।

হোটেল কর্তৃপক্ষের বরাতে পুলিশ জানায়, হোটেল রেডিসন ব্লু’র ২০ তলায় অবস্থিত মেজুদা রেস্টুরেন্ট ও বারে নাস্তা করেন ওই যুবক। পরে বিল পরিশোধ না করে অস্বাভাবিক আচরণ করতে থাকেন। এক পর্যায়ে তিনি রেস্টুরেন্টের চেয়ারে ঘুমিয়ে পড়েন। পরবর্তীতে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ আবার বিল চাইলে তিনি আচমকা ২০ তলার রেলিং থেকে লাফ দিয়ে হোটেলের ষষ্ঠ তলার স্প্যা’র ছাদে পড়েন। পরে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দীন বলেন, রাতে বিল পরিশোধ না করে ওই যুবক অস্বাভাবিক আচরণ করে বলে জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ। পরে ওই যুবক ২০ তলা থেকে লাফ দেয়। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পরীক্ষা, মোবাইলের কল রেকর্ড সংগ্রহসহ তদন্ত করে পুরো ঘটনা দেখা হচ্ছে। আরিফ রেস্টুরেন্টে কাদের সঙ্গে গেছে তাও খতিয়ে দেখা হচ্ছে।