নিজ বাসার বাথরুম থেকে এনএসআই সদস্যের মরদেহ উদ্ধার

গতকাল রাতে সুনামগঞ্জ পৌর শহরের বাঁধনপাড়া এলাকায় নিজবাসার বাথরুম থেকে ইয়াকুব আলী (২৬) নামে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) এক সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল রবিবার (৭ নভেম্বর) রাতে ওই এলাকার বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ইয়াকুব আলীর বাড়ি সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের কদমতলি গ্রামে। পরিবারের অন্যদের নিয়ে তিনি সুনামগঞ্জ পৌর শহরের বাঁধনপাড়া এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন।

২০২০ সালের জুলাই মাসে তিনি জাতীয় গোয়েন্দা নিরাপত্তা সংস্থায় (এনএসআই) মাঠকর্মী হিসেবে যোগ দেন। তিনি ঢাকায় কর্মরত ছিলেন। সম্প্রতি তিনি ছুটিতে সুনামগঞ্জে আসেন। পরিবারের সদস্যদের সঙ্গে তিনি শহরের বাসায়ই ছিলেন। ঘটনার সময় তার স্ত্রী গ্রামের বাড়িতে ছিলেন। গত ২২ আগস্টে তিনি বিয়ে করেছেন।

এদিকে পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, বাথরুমে ঢুকে অনেক সময় পরও বের না হওয়ায় পরিবারের লোকজন তাকে ডাকাডাকি শুরু করেন। কিন্তু কোনো শাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে দেখেন তার গলায় গামছা পেছানো মরদেহ ঝুলছে।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।