নিজ বাড়িতে অবরুদ্ধ নৌকার প্রার্থী, দিতে পারেননি ভোট

আজ রবিবার (২৮ নভেস্বর) সকাল থেকে যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থী ইলিয়াস কবির বকুল নিজ বাড়িতে অবরুদ্ধ ছিলেন। বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আব্দুল খালেকের সমর্থকরা অবরুদ্ধ করে রাখায় নিজের ভোটটিও দিতে পারিনি বলে সাংবাদিকদের কাছে অভিযোগ করেছেন ওই প্রার্থী।

এ সময় নৌকার প্রার্থী ইলিয়াছ কবির বকুল অভিযোগ করে বলেন, নির্বাচনের আগের দিন রাতে স্বতন্ত্র প্রার্থীর ক্যাডাররা আমাকে নানা ভাবে হুমকি ধামকি দিয়েছে। বিষয়টি আমি প্রশাসনকে জানিয়েছি। পুলিশ উল্টো আমার লোকজনকে মারপিট করেছে।

তিনি বলেন, আমি বাসা থেকে বের হতে পারিনি। নৌকা প্রতীকের প্রার্থী হয়েও নিজের ভোটটি পর্যন্ত দিতে পারেনি। স্বতন্ত্র প্রার্থী আব্দুল খালেক ধাবক বিএনপি জামায়াতের সহযোগীতায় ভোট কেন্দ্র দখল করে জাল ভোট প্রয়োগ করছেন। তাদের সহযোগীতা করছেন পুলিশ।

তিনি আরো বলেন, প্রানের ভয়ে বাসায় অবরুদ্ধ রয়েছি আমি। ভোট কেন্দ্র থেকে তার পুলিং এজেন্টদের মারপিট করে বের করে দেওয়া হয়েছে। বসতপুর কলোনী কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থীর লোকজন আমার লোকজনের উপর হামলা করে ৪ জনকে গুরুতর জখম করেছে।

আর এসব কারণে ইলিয়াস কবির বকুল এ নির্বাচন বয়কট করেছেন। আজ রবিবার দুপুরে নিজ বাড়িতে সাংবাদিকদের কাছে ভোট বয়কটের ঘোষণা দেন তিনি।