নেইমারের জোড়া গোলে পিএসজির জয়

এবার দলের অন্যতম সেরা তারকা লিওনেল মেসির অনুপস্থিতিতে আলো ছড়ালেন আক্রমণভাগের অন্য দুই তারকা নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপে। তাদের নৈপুণ্যের উপর ভর করে বোর্দোকে হারিয়ে লিগ ওয়ানের শীর্ষস্থান আরও মজবুত করল পিএসজি।

এদিকে প্রতিপক্ষের মাঠে শনিবার রাতে লিগ ম্যাচটি ৩-২ গোলে জিতেছে মাওরিসিও পচেত্তিনোর দল। প্রথমার্ধে জোড়া গোল করেন নেইমার। তার দুই গোলেই অবদান রাখা এমবাপে বাড়ান ব্যবধান। শেষ দিকে দুটি গোল শোধ করে বোর্দো। ম্যাচে গোলের উদ্দেশ্যে ৯টি শট নেয় পিএসজি, যার পাঁচটি ছিল লক্ষ্যে। আর বোর্দোর ১৮টি শটের ছয়টি লক্ষ্যে ছিল।

মৌসুমের শুরু থেকেই গোলখরায় ভুগছিলেন নেইমার। গোল যেন সোনার হরিণ হয়ে গিয়েছিল নেইমারের জন্য। অবশেষে অধরা গোল ধরা দিল। বোর্দোর বিপক্ষে জোড়া গোল করলেন তিনি। সঙ্গে একটি গোল করলেন এমবাপে। তাদের উপর ভর করে পিএসজি জয় পায় ৩-২ গোলে।

বোর্দোর মাটিতে অনুষ্ঠিত ম্যাচে নেইমার জুনিয়র ম্যাচের ২৬ মিনিটে গোল করে এগিয়ে দেন পিএসজিকে। ৪৩তম মিনিটে দ্বিতীয় গোলটি করে বিরতির আগেই পিএসজির লিড দ্বিগুন করেন তিনি।

এদিকে বিরতির পর ম্যাচের ৬৩ মিনিটে কিলিয়ান এমবাপে গোল করে ব্যবধান করেন ৩-০। তবে এরপরই লড়াইয়ে ফেরে বোর্দো এবং দুটি গোল পরিশোধ করে তারা। ম্যাচের ৭৮তম মিনিটে এলিস একটি গোল পরিশোধ করেন এবং অন্য গোলটি আসে ৯২তম মিনিটে নিয়াংয়ের কাছ থেকে। তবে কাঙ্ক্ষিত তৃতীয় গোলটি পাওয়া হয়নি তাদের।