প্রথম টি-টোয়েন্টির জন্য ১২ সদস্যের দল ঘোষণা করল পাকিস্তান

পাকিস্তান-বাংলাদেশ এর খেলা মানেই টানটান উত্তেজনা। খেলার মাঠে কোন দলই হার মেনে নিতে চায়না। তবে শেষ হাসি হাঁসতে হয় যে কোন এক দলকেই।

নতুন খবর হচ্ছে, আগামীকাল বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি খেলতে মাঠে নামছে পাকিস্তান। আর এই জন্য বাবর আজমকে অধিনায়ক রেখে ১২ সদস্যের একটি দল ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ সফরের জন্য ১৮ সদস্যের দল নিয়েই এসেছিল পাকিস্তান ক্রিকেট দল। মূল লড়াইয়ের আগে এতদিন অনুশীলনও করছে ক্রিকেটাররা। বিশ্বকাপের স্কোয়াডের বাইরে এই সফরের জন্য তিন ক্রিকেটারকে দলের সঙ্গে যোগ করা হয়েছিল। তবে বাংলাদেশের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে সেই তিন ক্রিকেটারের মধ্যে একাদশে রয়েছেন খুশদিল শাহ ও হায়দার আলি।

প্রথম ম্যাচের জন্য ১২ সদস্যের একটি দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। যথারীতি নেতৃত্বে থাকছেন বাবর আজমই। এছাড়াও বিশ্বকাপ মিশন শেষে বিশ্রাম দেওয়া হয়নি রিজওয়ান, মালিকদের। প্রথম টি-টোয়েন্টির একাদশে দেখা যাবে তাঁদের।

পাকিস্তানের ‘১২’ সদস্যের দল –

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), ফখর জামান, হায়দার আলি, হ্যারিস রউফ, হাসান আলি, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি ও শোয়েব মালিক।