প্রস্তুতি ম্যাচে নিজেকে প্রমাণ করলেন শামীম পাটোয়ারি

বাংলাদেশের ক্রিকেটের এক উজ্জ্বল শামীম পাটোয়ারি। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, পাকিস্তান সিরিজে মাঠে নামার আগে অনুশীলনে ব্যস্ত বাংলাদেশ দল। অনুশীলনের অংশ হিসেবে সোমবার (১৫ নভেম্বর) অনানুষ্ঠানিক এক প্রস্তুতি ম্যাচ খেলেছেন ক্রিকেটাররা। এই ম্যাচের তথ্য নিশ্চিত করেছে একাধিক সূত্র।

২০ ওভারের এই প্রস্তুতি ম্যাচে আলো ছড়িয়েছেন শামীম হোসেন পাটোয়ারি ও জুবায়ের হোসেন লিখন। প্রথমে ব্যাট করতে নেমে মাহমুদউল্লাহ অধিনায়কের লাল দল জড়ো করে ১৫৩ রান। দলের পক্ষে নাঈম শেখ করেন সর্বোচ্চ ৩৫ রান।

এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাট থেকে আসে ২০ রান। লেগ স্পিনার জুবায়ের হোসেন লিখন একাই শিকার করেন তিনটি উইকেট। দুটি করে উইকেট শিকার করেন মুস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ। এই দলে আরও খেলেছেন শেখ মেহেদী হাসান, আফিফ হোসেন ধ্রুব, নাসুম আহমেদরা।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে নাজমুল হোসেন শান্তর নেতৃত্বাধীন সবুজ দল জড়ো করে ১৩৮ রান। এতে রিয়াদরা পান ১৫ রানের জয়। হেরে গেলেও শামীম হোসেন পাটোয়ারি ৩৫ রান করেন। আলোচিত তরুণ পারভেজ হোসেন ইমন অবশ্য রানের খাটা খুলতে পারেননি। যুব বিশ্বকাপজয়ী আরেক তরুণ তৌহিদ হৃদয় শিকার করেন রিয়াদের উইকেট।

এছাড়া নাজমুল হোসেন শান্তর ব্যাট থেকে আসে ১২ রান। এই দলে আরও খেলেছেন শহিদুল ইসলাম, শরিফুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, ইয়াসির আলী রাব্বি, আমিনুল ইসলাম বিপ্লব ও তানভীর ইসলাম।