প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় যুবককে অ্যাসিড ছুড়ল দুই সন্তানের মা

কাউকে ভালোবাসা আর কারো প্রতি প্রেমে পড়া আসলে এক বিষয় নয়। কাউকে ভালবাসা এবং কারো সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়া একই রকম অনুভূতি কিন্তু তার মধ্যে কিছু গুরুত্বপূর্ণ এবং মূল্যবান পার্থক্য রয়েছে।

নতুন খবর হচ্ছে, ভারতের কেরালা রাজ্যে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক যুবককে অ্যাসিড নিক্ষেপ করেছেন শিবা নামে এক নারী। ৩৫ বছর বয়সী ওই নারী দুই সন্তানের জননী। এ ঘটনায় অভিযুক্ত ওই নারীকে শনিবার গ্রেপ্তার করেছে পুলিশ।

অ্যাসিডদগ্ধ অরুণ কুমার (২৮) রাজ্যের একটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। পুলিশ জানিয়েছে, এ ঘটনায় শুক্রবার একটি মামলা দায়ের হয়েছে এবং শনিবার অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশের বরাত দিয়ে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ওই নারীর সঙ্গে অরুণের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরিচয় হয়। তবে তিনি জানতেন না যে ওই নারী বিবাহিত বা তার দুটি সন্তান রয়েছে। বিষয়টি জানার পর অরুণ ওই নারীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চান। আর তখনই ওই নারী অরুণকে বিয়ের জন্য জোরাজুরি করতে থাকেন। কিন্তু অরুণ এতে রাজি না হওয়ায় শিবা তাকে ব্ল্যাকমেইল করতে থাকেন এবং টাকা দাবি করেন।

গত ১৬ নভেম্বর অরুণ তার ভগ্নিপতি ও এক বন্ধুকে নিয়ে শিবাকে তার দাবি করা টাকা দিতে আদিমালি মন্দিরে যান। ওই মন্দিরের এক সিসিটিভি ফুটেজে দেখা যায়, অরুণ ও শিবা পাশাপাশি দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ তিনি অরুণকে লক্ষ্য করে অ্যাসিড ছুঁড়ে মারেন। এতে তার মুখমণ্ডল ঝলসে যায়। আর এই অ্যাসিড মারতে গিয়ে শিবাও সামান্য আহত হন।