বিদেশে ছুটি কাটাচ্ছেন দেশের শীর্ষ দুই নায়ক

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেতা বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে শাকিব খান অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, ছুটি কাটাতে বর্তমানে দেশের বাইরে অবস্থান করছেন ঢালিউডের দুই খান। ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান যুক্তরাষ্ট্রে অবকাশ যাপনে ব্যস্ত, আর চিত্রনায়ক জায়েদ খান আছেন ভারতের মুম্বাইয়ে।

গেল ১৪ নভেম্বর নিউইয়র্ক শহরে একটি বেসরকারি টেলিভিশনের মিউজিক অনুষ্ঠানে অংশ নিয়েছেন ঢালিউডের কিং খান। এটাই তাঁর প্রথম যুক্তরাষ্ট্র ভ্রমণ। এর আগে একাধিকবার সিনেমার শুটিংয়ের জন্য দেশটিতে ভ্রমণের ভিসার আবেদন করে ইতিবাচক সাড়া পাননি তিনি।

সে কারণে যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্থান ভ্রমণে ব্যস্ত আছেন শাকিব খান। সেসব ছবি অন্তর্জালে ভক্তদের সঙ্গেও শেয়ার করছেন। খোঁজ নিয়ে জানা গেছে, চলতি মাসেই দেশে ফিরবেন শাকিব খান। ফিরেই আবার ব্যস্ত হবেন অভিনয়ে।

এদিকে, চিত্রনায়ক জায়েদ খান ছুটি কাটাতে বর্তমানে ভারতের মুম্বাই শহরে অবস্থান করছেন। সেখান থেকে এনটিভি অনলাইনকে জায়েদ খান বললেন, ‘মুম্বাই শহর ঘুরে দেখছি, বিভিন্ন ফিল্ম সিটিতেও ঘুরেছি। বিগ বসের সেটেও গিয়েছিলাম। চলতি মাসেই দেশে ফিরব।’