বিষের বোতল হাতে নিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকা

এবার ভোলার চরফ্যাশনে বিয়ের দাবিতে বিষের বোতল নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন করছেন ১৫ বছর বয়সী এক কিশোরী। তবে এর আগেই পালিয়েছেন ২৫ বছরের প্রেমিক খজবুল্লাহ ওরফে আদলু।

গতকাল মঙ্গলবার উপজেলার এওয়াজপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের এওয়াজপুর গ্রামের জুলফিকার আলী ভুট্টর বাড়িতে অনশন শুরু করেন ভুক্তভোগী কিশোরী।

এ ব্যাপারে এওয়াজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহাবুব আলম খোকন জানান, জুলফিকারের ছেলে খজবুল্লাহর সঙ্গে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। তাই ওই কিশোরী মঙ্গলবার সন্ধ্যা থেকে বিয়ের দাবিতে একটি বিষের বোতল নিয়ে ওই বাড়িতে অনশন করছেন। বিয়ে না করলে বিষপানে আত্মহত্যা করবেন বলেও হুমকি দিচ্ছেন।

তিনি আরও বলেন, বিষয়টি শুনে ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও চৌকিদারকে পাঠিয়েছি। ওই কিশোরীর বাবা-মা ও আত্মীয় স্বজনদের সঙ্গে যোগাযোগ করেছি। তাদের আসতে বলেছি। কিন্তু রাত ১০টা পর্যন্ত তারা কেউ আসেননি।

এদিকে শশীভূষণ থানার ওসি মো. মিজানুর রহমান পাটওয়ারী বলেন, বিষয়টি শুনে আমরা কিশোরীর বাড়ির ঠিকানা নেই। তার বাড়ি বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চৌমহনী গ্রামে। আমরা কিশোরীর পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। তারা কিশোরীকে ফেরত নেয়ার জন্য আসছেন বলে জানিয়েছেন।