ব্যথা পেয়েছেন মোস্তাফিজ, বলছে বিসিবি

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে মুস্তাফিজ অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, মাঠে উশৃঙ্খল এক দর্শক এসে মোস্তাফিজুর রহমানের পায়ে ধরে বসেন। বাংলাদেশ পেসার তাকে হাত দিয়ে ধরে বারণ করেন।
শনিবার সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে পাকিস্তানের ব্যাটিং ইনিংসের ১৪তম ওভারের সময় এই ঘটনা। সেই ওভারের প্রথম বল করার পরই এই কাণ্ড ঘটে।

পরে মোস্তাফিজকে ওভারের বাকি বল না করিয়ে মাঠ থেকে তুলে নেওয়া হয়। আপাত দৃষ্টিতে বোঝা যায় করোনার ভয়ে ফিজকে সরিয়ে নেওয়া হয়। তবে পরে বিসিবি জানায় ইনজুরির কারণেই তাকে তুলে নিয়েছে!

এক বিবৃতিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মেডিক্যাল টিম জানায়, মোস্তাফিজ তার দ্বিতীয় ওভারের সময় হঠাৎ শরীরের এক পাশে ব্যথা অনুভব করায় তাকে তুলে নেওয়া হয়। তাকে কাল আবারও দেখে বোঝা যাবে যে, তৃতীয় ম্যাচে তিনি খেলতে পারবেন কিনা।

এর আগে উশৃঙ্খল সেই দর্শক মাঠের নিরাপত্তাবেষ্টনি পেরিয়ে সোজা ফিজের কাছে চলে যান। গিয়ে কাটার মাস্টারকে সালাম করেন। ভক্ত মাঠে প্রবেশ করায় বায়ো বাবোল ভেঙে যায়। পাকিস্তান চাইলে খেলা তখনই বন্ধ করতে পারতো, ডিএল মেথডে এগিয়ে ছিল পাকিস্তানই।