ভালোবাসার জন্য ভিক্ষা করতে হবে না: প্রভা

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেত্রী বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে প্রভা অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, দীর্ঘ ক্যারিয়ারে নানা ঝড় মোকাবিলা করে নিয়মিত কাজ করে যাচ্ছেন ছোট পর্দার গুণী অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। কাজের ফাঁকে সামাজিক মাধ্যমে প্রতিনিয়ত ছবি পোস্ট করে ভক্তদের মাতিয়ে রাখেন তিনি। সম্প্রতি বেশ কিছু ছবি পোস্ট করে প্রভা কিছু বার্তা দিয়েছেন।

ফেসবুক পোস্টে দেওয়া প্রভার সেই বার্তা বাংলায় ভাষান্তরিত করে তুলে ধরা হলো- “সত্য হল, আপনি নির্দিষ্ট লোকেদের কতটা শক্তভাবে ধরে রেখেছেন তা বিবেচ্য নয়, কারণ দিন শেষে আপনার জন্য যা তা সর্বদা আপনারই হবে। আমাকে বিশ্বাস করুন, সঠিক লোকেরা আপনাকে ঠিক ততটা গভীরভাবে বেছে নেবে যতটা আপনি তাদের বেছে নেবেন। আপনার প্রাপ্য ভালোবাসার জন্য আপনাকে ভিক্ষা করতে হবে না। আপনার বুকের সাথে আপনার হৃদয়ের স্পন্দন আপনাকে শান্ত করতে হবে না। যেখানে আছো একদিন দেখা হবে। একদিন আপনি কারও প্রিয় জিনিস হবেন এবং আপনি বিভ্রান্ত হবেন না, আপনার মনে হবে না যে আপনি এমন একজনের জন্য লড়াই করছেন যে আপনার জন্য লড়াই করছে না। একদিন আপনি বুঝতে পারবেন যে আপনি ভুল জিনিসগুলোকে কতটা শক্তভাবে ধরে রেখেছেন, আপনি কতটা চেষ্টা করেছেন তা কখনই গুরুত্বপূর্ণ নয়, কারণ সঠিক জিনিসগুলো সর্বদা আপনার সামনে উন্মোচিত হয়। সঠিক জিনিস সবসময় থাকার জন্য বেছে নিচ্ছিল।”