মিরপুরে বাস চলাচল বন্ধ

এবার সরকার নির্ধারিত ভাড়া নিয়ে যাত্রী ও পরিবহন শ্রমিকদের মধ্যে বাকবিতণ্ডার জেরে মিরপুর থেকে এয়ারপোর্ট-আব্দুল্লাহপুর ও নতুনবাজার রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে বাসের ভাড়া নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে মিরপুর ১১ নম্বর বাসস্ট্যান্ড ও কালশি রোডে কয়েকটি বাসের শ্রমিকরা বাস থেকে যাত্রীদের নামিয়ে দেন।

এরপর থেকে ওই রুটে গণপরিবহন চলাচল বন্ধ রয়েছে। এর ফলে কালশি মোড়ে কয়েকশ’ যাত্রীকে বাসের জন্য অপেক্ষা করতে দেখা যায়। দুই ঘণ্টা ধরে অপেক্ষা করেও যাত্রীরা বাস পাননি বলে জানান।

আজ দুপুর ২টার দিকে ফেরদৌস আহমেদ নামে এক চাকরিজীবী বলেন, আমি দুপুর একটা থেকে কালশি মোড়ে বাসের জন্য অপেক্ষা করছি। এতক্ষণে একটি বাসও এই রুট দিয়ে চলাচল করেনি।

তিনি আরও বলেন, লোকমুখে জানতে পেরেছি বাড়তি ভাড়া নিয়ে যাত্রী ও পরিবহন শ্রমিকদের মধ্যে বাকবিতণ্ডার জেরে বাস চলাচল বন্ধ রয়েছে।

এদিকে পল্লবী থানার উপপরিদর্শক সজিব খান বলেন, দুপুর থেকে মিরপুরে যাত্রী ও পরিবহন শ্রমিকদের মধ্যে বাক-বিতণ্ডা চলছে বলে জানতে পেরেছি। তবে এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। যদি কোনো অপ্রীতিকর ঘটনা ঘটে অবশ্যই আমরা ব্যবস্থা নেবো।