মেসির ছবিতে ‘লাভ রিঅ্যাক্ট’ দিল রোনালদোর বান্ধবী

সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় আর্জেন্টাইন জাদুকর- মেসি এ নিয়ে কোনো সন্দেহ নেই। বিশ্বকাপ শিরোপা বাদে ক্যারিয়ারে সব কিছুই বগলদাবা করেছেন তিনি। একটি মাত্র বিশ্বকাপ ট্রফি জিতলেই পেয়ে যাবেন অমরত্বের স্বাদ।

নতুন খবর হচ্ছে, প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) আর্জেন্টাইন সুপারস্টার মেসি বর্তমানে চোট থেকে সেরে উঠেছেন। আগামীকাল বুধবার ভোরে ব্রাজিলের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে তার মাঠে নামার কথা আছে। অন্যদিকে রোনালদোর মন খুব খারাপ। কারণ ম্যাঞ্চেস্টার ইউনাইটের এই মহাতারকার দেশ পর্তুগাল সরাসরি ২০২২ কাতার বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি। তাদের এখন প্লে অফ খেলে যোগ্যতা অর্জন করে বিশ্বকাপে যেতে হবে। যা সত্যিই দুঃখজনক।

এর মাঝেই গতকাল সোমবার সোশ্যাল সাইট ফেসবুকে একটি ছবি পোস্ট করেন লিওনেল মেসি। মুহূর্তেই সেই ছবিতে কমেন্ট আর রিঅ্যাকশনে ভরে যায়। সারাবিশ্বের ভক্তরা প্রিয় তারকার প্রতি ভালোবাসা প্রদর্শন করেন। এই অসংখ্য ভক্তদের মাঝে একজন ছিলেন স্পেশাল। তিনি জর্জিনা রদ্রিগেজ। ক্রিশ্চিয়ানো রোনালদোর দীর্ঘদিনের বান্ধবী। যার গর্ভে এখন রোনালদোর জমজ সন্তান! এর আগেও রোনালদো-জর্জিনা জুটির একটি সন্তান পৃথিবীতে এসেছে।

মেসির সেই ছবির কমেন্টবক্সে দুটি লাভ আর একটি আগুনের ইমোটিকন পোস্ট করেছেন জর্জিনা। যার মানে, তিনি মেসির প্রতি ভালোবাসা জানিয়েছেন। সেইসঙ্গে স্টাইল আইকন হিসেবে মেসিকে ‘আগুন’ বা ‘হট’ এমন কিছু ইঙ্গিত করেছেন।