মেসির হাতেই ব্যালন ডি অর দেখতে চান রামোস

গতকাল রাতে ফরাসি লিগ ওয়ানের ম্যাচে সেঁত এতিয়েনের বিপক্ষে ৩-১ গোলে জিতেছে পিএসজি। প্রতিপক্ষে মাঠে ফরাসিদের জয়ে জোড়া গোল করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্কুইনোস। আর বাকি গোলটি করেছেন আনহেল ডি মারিয়া। ব্যালন ডি অর দেওয়ার একদিন আগে একা হ্যাট্রিক এসিস্ট করে গোটা ম্যাচে নজর কেড়েছেন লিওনেল মেসি। আর এই ম্যাচেই দীর্ঘ প্রতীক্ষার পর পিএসজির জার্সি অভিষেক হয় সার্জিও রামোসের।

প্যারিসের ক্লাবটির হয়ে অভিষেকের দিনে ম্যাচশেষে এবারের ব্যালন ডি’অর যাচ্ছে কার হাতে- এমন প্রশ্নে ক্লাব সতীর্থের উপর-ই বাজি ধরেছেন সার্জিও রামোস। স্প্যানিশ কিংবদন্তির মতে, লিওনেল মেসির সাথে খেলতে পারা পরম সৌভাগ্যের ব্যাপার।

ম্যাচশেষে ইএসপিএন-কে দেওয়া সাক্ষাৎকারে সার্জিও রামোস বলেছেন, “তিনি (মেসি) ভালো অবস্থায় আছেন, এবং আমি মনে করি তিনি এমন একজন খেলোয়াড় যিনি সত্যিকারে পার্থক্য গড়ে দিতে পারেন। একজন অনন্য খেলোয়াড় এবং তাকে দলে পাওয়াটা সৌভাগ্যের ব্যাপার।”

তিনি আরও বলেন, “হ্যাঁ, অবশ্যই আমি আমার সতীর্থের কথা বলব। আমি তাঁকে বিশ্বের সমস্ত শুভকামনা জানাই।”

এদিকে সপ্তমবারের মতো ব্যালন ডি’অরে জয়ে এবারও টপ ফেভারিট লিওনেল মেসি। বার্সেলোনার হয়ে ব্যক্তিগত সাফল্যে উজ্জ্বল ও আর্জেন্টিনার তিন দশকে শিরোপা খরা কাটিয়ে সবার পছন্দের শীর্ষে আছে আর্জেন্টিনার মহাতারকা।