ম্যাচ শেষে আফিফকে ‘সরি’ বললেন শাহীন আফ্রিদি

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে আফিফ অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, পাকিস্তানের বিপক্ষে ব্যাট করতে নামেন আফিফ হোসেন। আর নেমেই পাক দলের সবচেয়ে দুর্দান্ত বোলার শাহীন আফ্রিদির বলে দুর্দান্ত একটি ছক্কা মারেন আফিফ। পরের বলে আফিফকে দারুণ ইয়র্কার লেন্থের একটি ডেলিভারি করলেন শাহীন। আফিফ ঠেকালেন বলটি, আর এ বল গিয়ে ঠেকে শাহীনের হাতে। তিনি বল নিয়েই অনেকটা ইচ্ছাকৃতভাবে আফিফকে লক্ষ করে বল ছুঁড়ে মারেন। যা গিয়ে আঘাত করে বাংলাদেশের ব্যাটারের পায়ে। সঙ্গে সঙ্গে মাটিতে পরে যান তিনি। তখনই শাহীন আফিফের কাছে ক্ষমা চান এ ঘটনার জন্য।

তবে এরপর ম্যাচে শেষে আবার আফিফ হোসেনের কাছে ক্ষমা চেয়েছেন ও দুঃখ প্রকাশ করেছেন শাহীন শাহ। তিনি আফিফকে বেশ কয়েকবার ‘সরি’ বলেন।

পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবির টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যায় আফিফকে পেয়ে সরি বলে দুঃখ প্রকাশ করছেন শাহীন। এমনকি মুখে নয় আফিফের সঙ্গে কোলাকুলিও করেন তিনি। যেখানে অন্যদের সঙ্গে শুধু হাত মেলাচ্ছিলেন পাকিস্তানের নতুন গতি তারকা। হয়ত বিষয়টি আর মাথায় রাখেননি আফিফ, ফলে তিনি একটি মুচকি হাসি দিয়ে চলে যান।