লাইভে এসে কান্নাকাটি করছেন শ্রীলেখা

বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেত্রী।

শ্রীলেখা ফেসবুক লাইভে এসে কান্নাকাটি করছেন। শুক্রবার দুপুরে আকস্মিক এই লাইভে হতবাক হয়ে যান নেটিজেনরা। যদিও শ্রীলেখার হুট হাট উলটাপালটা কর্মকাণ্ড করার বাতিক রয়েছে। তবে এবারেরটা যেন নেটিজেনরা হৃদয়াঙ্গম করতে পারছিলেন না।

শুক্রবার দুপুরে লাইভে এসে বলছিলেন, আমি অভিনয় ক্যামেরার সামনে করি, এমনিতে আমি অভিনয় করতে পারি না। বাবা মারা যাওয়ার পরে এমনিতে আমার ভালো লাগছিল না। এই ফ্ল্যাট আমি নিয়েছিলাম। এখন এটা ছেড়ে চলে যাবো আমি।

বাবাকে হারিয়েছেন সেপ্টেম্বর মাসেই। এখনও যেন বাবার চলে যাওয়াটা কিছুতেই মেনে নিতে পারছেন না শ্রীলেখা মিত্র। তাঁর ফেসবুক পেজে চোখ বুলোলেই বোঝা যাবে সেকথা। বাবার ছবি থেকে কথা, নানান স্মৃতি উঠে এসেছে সেখানে। না ফেরার দেশে পাড়ি দিলেও বাবাকে যেন কিছুতেই কাছছাড়া করতে চাইছেন না এই টলি-অভিনেত্রী । এখনও বাবার সঙ্গে নিজের কথা চালিয়ে যান। রোজ, প্রতিদিন। রোজ বাবার ফোনে ভয়েস রেকর্ড করে পাঠান। ফেসবুকে করা সেই পোস্টে নিজেই একথা লিখেছেন শ্রীলেখা।