লুঙ্গি খুলে যায়, তাই শর্টস পরি: শাকিব খান

বড় পর্দার এই নায়ককে ছোটপর্দায় সেভাবে দেখার সুযোগ কমই হয় দর্শকের। কিন্তু এবার সুপারস্টার ধরা দিলেন আরও ছোট পর্দায়, ইউটিউবের লাইভে। বৃহস্পতিবার রাতে একটি ই-কমার্স প্রতিষ্ঠানের লাইভ শো-তে শাকিব খান হাজির হয়েছিলেন উপস্থাপক রাফসান সাবাবের অতিথি হয়ে।

সেই অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ে মজার মজার সব প্রশ্নের উত্তর দিতে দেখা যায় তাকে। তবে লুঙ্গি নিয়ে করা প্রশ্নের একটি জবাব নিয়ে সহাস্য চর্চায় মেতেছেন ভক্তরা। শাকিব খানের কাছে রাফসান সাবাব জানতে চান, লুঙ্গি নাকি শর্টস কোনটা পরতে বেশি আরামদায়ক লাগে? জবাবে শাকিব খান বলেন, লুঙ্গি আমি অনেক শখ করে পরি। যদিও খুব একটা ভালো পরতে পারি না। মাঝেমাঝেই খুলে যায়। এজন্য শর্টস পরতেই স্বাচ্ছন্দ্যবোধ করি।

তবে দেশীয় পোশাক লুঙ্গি সামলানোই শাকিব খানের একমাত্র দুর্বলতা নয়। তার কাছে দুর্বলতার আরেক নাম দেশের মাটি। বিদেশে শ্যুটিং-এ গেলে কী মিস করেন এই প্রশ্নের জবাবে শাকিব খান দেশের মাটির গন্ধের কথাই বলেন। এছাড়া মায়ের হাতের কোন রান্না ভালো লাগে, এই জবাবে শাকিব নির্দ্বিধায় বলেন বিরিয়ানির কথা। ছেলে আব্রাহামের কোন জিনিসটা বেশি ভালো লাগে- সেই প্রশ্নের উত্তরে শাকিব খানের পরিমিত জবাব ছিল, ‘সবকিছু’।