শাহরুখের ম্যানেজার পূজার বেতন ৪৫ কোটি রুপি!

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেফতার হওয়ার পর পূজা দাদলানি নামটি বারবার সামনে এসেছে। তিনি মূলত ‘বাদশা’র ম্যানেজার। শাহরুখের বড় থেকে ছোট, সব কাজ এক হাতে সামলান পূজা। আরিয়ানকে জেল থেকে মুক্ত করতেও তাকে সারাদিন দৌড়ঝাঁপ করতে দেখা গেছে। আরিয়ান মামলার প্রায় সমস্ত কিছুই তার উপর ছেড়ে দিয়েছিল খান পরিবার।

তবে এসবের জন্য পূজাকেও ভালো অংকের বেতন দেন শাহরুখ খান। আনন্দবাজার প্রতিবেদন অনুযায়ী প্রতি বছর তিনি বেতন বাবদ ৪৫ কোটি রুপি পান। মুম্বাইয়ের মেয়ে পূজা স্নাতক সম্পন্ন করে সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করেছেন। ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার সহ-প্রযোজকও ছিলেন তিনি। এছাড়া দিয়া মির্জার দ্বিতীয় স্বামীর আত্মীয়।

গত ২০১২ সালে পূজা শাহরুখের ম্যানেজার হিসাবে কাজে যোগ দেন। তারপর থেকে দীর্ঘ ৯ বছর ধরে এই তারকার সঙ্গে কাজ করে যাচ্ছেন তিনি। অর্জন করে নিয়েছেন বিশ্বস্ততা। ক্রমেই তিনি খান পরিবারের একজন সদস্য হয়েও ওঠেছেন।

এদিকে শাহরুখের ক্রিকেট টিম কলকাতা নাইট রাইডার্স থেকে শুরু করে অভিনেতার বিদেশের যে কোনো কাজ- সবই দেখভাল করেন পূজা। কোনো বিষয়েই ‘কিং অব রোমান্স’কে সমস্যায় পড়তে দেন না তিনি।

তাছাড়া গৌরী খানের সঙ্গেও পূজার সুসম্পর্ক রয়েছে। শাহরুখের ম্যানেজার হওয়ায় তিনিও বলিউডের তারকা হয়ে গিয়েছেন। বলিউডের বহু নামজাদা তারকা সামাজিকমাধ্যমে তাকে অনুসরণ করেন।

এদিকে পূজার স্বামী হিতেশ গুরনানি মুম্বাইয়ের একটি নামী অলঙ্কার প্রস্তুতকারী প্রতিষ্ঠানের মালিক। সুযোগ পেলে স্বামীর ব্যবসাতেও সাহায্য করেন পূজা। তাদের সংসারে রয়েছে একমাত্র মেয়ে সন্তান।