সিনেমা হলে দর্শক আসতে আরও সময় লাগবে: জায়েদ খান

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেতা বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে জায়েদ খান অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারও নতুন ছবি মুক্তির মধ্যে দিয়ে সরব হচ্ছে সিনেমা হল। সম্প্রতি পদ্মাপুরান, চন্দ্রাবতী কথা ছবিগুলো মাল্টিপ্লেক্সে প্রদর্শিত হয়েছে।

অন্যদিকে আমদানি করা কলকাতার ‘বাজি’ ছবিটি সিঙ্গেল স্ক্রিনে প্রদর্শিত হয়। তবে জিৎ অভিনীত ছবিটি দর্শক টানতে পারেনি। যদিও বরাবরই আমদানি করা ছবি এদেশের দর্শক টানতে ব্যর্থ হয়েছে।

এদিকে গত শুক্রবার (৫ নভেম্বর) মুক্তি পায় এম আই মানিক পরিচালিত ‘এদেশ তোমার আমার’। একঝাঁক তারকা অভিনীত চলচ্চিত্রটি সারা দেশের ৩০ টি হলে প্রদর্শিত হচ্ছে। ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক জায়েদ খান ও রুমানা। এই ছবিটিও দর্শক টানতে পারছে না বলে সংবাদে এসেছে।

তবে ছবিটি দেখতে দর্শক হচ্ছে না বিষয়টি মানতে রাজি নন জায়েদ খান।

তিনি বলেন, গত কয়েক বছর ধরেই শুক্র ও শনিবার সিনেমা হলে দর্শক বেশি পেয়ে থাকি আমরা। উৎসব ছাড়া বছরের বাকি সময়গুলো এভারেজ দর্শক থাকে। করোনার কারণে দর্শকরা হল বিমুখ হয়েছেন। আর সিঙ্গেল স্ক্রিনেও কিন্তু সেভাবে ছবি আসছে না। দর্শকদের আবারও সিনেমা হলমুখী হতে সময় লাগবে।