হোয়াইটওয়াশ এড়াতে শক্তিশালী একাদশ নিয়ে কাল মাঠে নামছে বাংলাদেশ

পাকিস্তান- বাংলাদেশের খেলা মানেই টানটান উত্তেজনা। খেলার মাঠে কোন দলই হার মেনে নিতে চায়না। তবে শেষ হাসি হাঁসতে হয় যে কোন এক দলকেই।

নতুন খবর হচ্ছে, পাকিস্তানের বিপক্ষে হোয়াইটওয়াশ এড়াতে মরিয়া বাংলাদেশ। আর সেই লক্ষ্যে ওপেনিংয়ে পরিবর্তন আনতে যাচ্ছে বাংলাদেশ। যুব বিশ্বকাপজয়ী দলের সদস্য পারভেজ ইমন আছেন অভিষেকের অপেক্ষায়। সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামীকাল সোমবার, দুপুর ২টায়।

বিশ্বকাপের আগে এই ঘরের মাঠেই দুই ফাইনালিস্ট অস্ট্রেলিয়া আর নিউজিল্যান্ডকে নিয়ে রীতিমত ছেলেখেলায় মেতেছিলেন মাহমুদউল্লাহরা। কিন্তু এবার পাকিস্তানের বিপক্ষে হোয়াইটওয়াশের শঙ্কা টাইগারদের সামনে। ঘরের মাটিতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি সিরিজে সুবিধা করতে পারছে না স্বাগতিক বাংলাদেশ। একই একাদশ নিয়ে প্রথম দুই টি-টোয়েন্টি ম্যাচে খেলতে নেমে ফলাফলও হয়েছে একই। শেষ ম্যাচে ধবলধোলাই এড়াতে তাই একাদশে পরিবর্তন অনেকটাই নিশ্চিত।

ব্যাটার সাইফ হাসান প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও ছিলেন পুরো ব্যর্থ। তাই তাকে বাদ দিয়ে দলে ডাকা পারভেজ ইমনকে দেখা যেতে পারে মোহাম্মদ নাঈমের সাথে ওপেনিংয়ে। যুব বিশ্বকাপজয়ী দলের সদস্য ইমনের মতো শেষ ম্যাচের জন্য দলে ডাকা হয়েছে কামরুল ইসলাম রাব্বীকে। কারণ, এই ম্যাচে মোস্তাফিজের খেলা নিয়ে রয়েছে শঙ্কা। গত ম্যাচেই ইনজুরিতে মাঠের বাইরে চলে গিয়েছিলেন কাটার মাস্টার।