ছেলের মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকচাপায় পিষ্ট হয়ে ঝরল মায়ের প্রাণ

আজ দুপুরে দিনাজপুর শহরের মহারাজা মোড়ে ছেলের মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মায়ের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার ২৭ জানুয়ারি দুপুর সাড়ে ১২টার দিকে মহারাজা মোড়ের স্পিড ব্রেকার পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত নারীর নাম সরোতা বালা (৪৫)। তিনি সদর উপজেলার ১০ নম্বর কমলপুর ইউনিয়নের দক্ষিণ দাইনুর এলাকার মৃত নগেন রায়ের স্ত্রী।

এদিকে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেলযোগে মা ও ছেলে দশমাইলের দিকে যাচ্ছিলেন। মহারাজা মোড়ের স্পিড ব্রেকার পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (দিনাজপুর ট-১১-০১-৮৮) সঙ্গে মোটরসাইকেলের বাম্পারে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের পেছনে থাকা সরোতা বালা রাস্তায় ছিটকে পড়ে যান। এসময় ট্রাকটি তাকে পিষ্ট করে চলে যায়। এতে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়।

এ বিষয়ে নিহত নারীর ছেলে তাপস রায় বলেন, ‘মাকে নিয়ে দশমাইলে খালাতো ভাইয়ের বিয়ে খেতে যাচ্ছিলাম। মহারাজা মোড়ে বিট (স্পিড ব্রেকার) পার হওয়ার সময় ট্রাকটি আমার বাম্পারে ধাক্কা দেয়। আমি মোটরসাইকেল নিয়ে রাস্তার বামপাশে পড়ে যাই। আর আমার মা মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তার ডানপাশে পড়ে গেলে ট্রাকের চাপায় পিষ্ট হন।’

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে দিনাজপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মাওলা রেজা বলেন, ট্রাকটি আটক করা হয়েছে। অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।