আগামী সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ীই হবে: আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, জাতীয় নির্বাচন কীভাবে হবে বাংলাদেশের সংবিধানে তা সম্পূর্ণভাবে উল্লেখ আছে। সুতরাং আগামী জাতীয় সংসদ নির্বাচন দেশের সংবিধান অনুযায়ীই অনুষ্ঠিত হবে। আজ শুক্রবার (২৭ জানুয়ারি) আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে বিএনপির দশ দফা দাবিতে পদযাত্রা কর্মসূচির বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, একটা গণতান্ত্রিক দেশে যে কোন রাজনৈতিক দল তার রাজনৈতিক কর্মকাণ্ড করতে পারে, তাতে আওয়ামী লীগ এবং জননেত্রী শেখ হাসিনা সরকারের কোন আপত্তি নাই তার কারণ আমরা গণতন্ত্রে বিশ্বাস করি আমরা বাংলাদেশে গণতন্ত্র স্থাপন করেছি, উনাদের দাবি সম্পর্কে আমি বলব বাংলাদেশের সংবিধানে জাতীয় নির্বাচন কিভাবে হবে তা সম্পূর্ণভাবে সংবিধানে লিখা আছে এরপরে নির্বাচন সংবিধান অনুযায়ী হবে।

এসময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা,আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, পৌর যুবলীগের সভাপতি মনির খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু প্রমূখ।