বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে ৩ সন্তানের মায়ের অবস্থান

সিরাজগঞ্জে বিয়ের দাবীতে পরকীয়া প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে ৩ সন্তানের জননী। আজ সোমবার (৩০ জানুয়ারি) সকালে পরকীয়া সম্পর্কের জেরে শাহজাদপুর পৌর সদরের প্রাণনাথপুর পূর্ব পাড়ার মেরাজের স্ত্রী ৩ সন্তানের জননী আয়শা খাতুন (২৫) প্রতিবেশী পরকীয়া প্রেমিক আক্কাস আলীর (২০) বাড়িতে বিয়ের দাবীতে অবস্থান নিয়েছে। প্রেমিক আক্কাস ওই গ্রামের ওয়াজ আলী মোল্লার ছেলে। পেশায় সে পিকআপ চালক। এদিকে আয়শা খাতুন প্রেমিকের বাড়িতে আসলে প্রেমিকের বাড়ির লোকজন সটকে পড়ে।

এ বিষয়ে আয়শা খাতুন জানান, গত এক বছর ধরে প্রতিবেশী আক্কাসের সাথে তার প্রেম ভালবাসা ও দৈহিক সম্পর্ক চলে আসছে। আক্কাস বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারিরীক সম্পর্ক গড়ে তোলে। এ নিয়ে প্রতিবেশীসহ পরিবারের লোকজনের মধ্যে জানাজানি হয়েছে। তিনি বলেন, সর্বশেষ গত রবিবার গভীর রাতে তার সাথে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন শ্বাশুড়ি কোহিনুর। তাই বিয়ের দাবীতে আমি আক্কাসের বাড়িতে অবস্থান করছি।

এলাকাবাসী জানান, দীর্ঘদিন যাবৎ আক্কাস ও আয়েশার পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল। ইতিপূর্বেও তাদের বিষয়টি নিয়ে শালিস হয়েছে। তারা আরও বলেন, প্রেমিক আক্কাস আয়েশার জন্য কিছুদিন পূর্বে আত্মহত্যার চেষ্টা করেছিল। তাই তারা চায় আয়েশা ও আক্কাসের বিয়ে দিয়ে দেওয়া হোক।