আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে: আইনমন্ত্রী

আজ সকালে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, আগামী ২০২৪ সালের নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। আজ শনিবার ২৫ ফেব্রুয়ারি সকালে ঢাকা থেকে তার নিজ নির্বাচনী এলাকায় আখাউড়া রেলওয়ে স্টেশনে এক অনির্ধারিত পথ সভায় এ কথা বলেন তিনি।

এ সময় মন্ত্রী বলেন, বিএনপি যখন ১৯৭৫ সালে ক্ষমতায় এসেছিল তখন থেকে হত্যার রাজনীতি শুরু করেছে। হত্যার পর মিথ্যাচারের রাজনীতি; এটাই তাদের আদর্শ। এর ধারাবাহিকতা বজায় রেখে ২০০১ সালে ক্ষমতা দখল করার পর তারা বাংলার জনগণের ওপর প্রতিশোধ নিতে ঝাঁপিয়ে পড়ে। আওয়ামী লীগকেও বাদ দেয়নি।

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার জন্য ১৯ বার চেষ্টা করা হয়েছে। প্রতিবারই তিনি আল্লাহর রহমতে বেঁচে যান। আপনারা ২০০৬ সালে প্রহসন দেখেছেন। এসব কিছু বিএনপির আদর্শে লেখা। তারা এছাড়া অন্য কিছু করতে পারে না।’

এ সময় আনিসুল হক বলেন, বাংলার মানুষ শেখ হাসিনা সরকারের শুধু উন্নয়ন নয়, রাজনীতিতে শান্তিও দেখেছে। আমরা এই রাজনৈতিক শান্তি অব্যাহত রাখতে চাই।

এ সময় মন্ত্রীর সাথে ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূইয়া জীবন প্রমুখ।