ফের চোটে পড়া নেইমারের আবেগী বার্তা

গতকাল রাতে যেভাবে বাঁকা হয়ে গেলো গোড়ালি, ভালো করে লক্ষ্য করলে যে কারো গা শিউরে উঠবে। পিএসজি সুপারস্টার নেইমার গোড়ালির চোটে পড়েছেন গতকাল রবিবার লিলের বিপক্ষে লিগ ওয়ান ম্যাচে খেলতে গিয়ে। লিলের বিপক্ষে ৭ গোলের রোমাঞ্চকর ম্যাচটি শেষ মুহূর্তে লিওনেল মেসির গোলে জিতেছে পিএসজি। নেইমারও পেয়েছেন গোল। তবে দলের সঙ্গে হাসিমুখে মাঠ ছাড়তে পারেননি।

ম্যাচের ৪৮ মিনিটে প্রতিপক্ষ দলের একজন ফুটবলারের চ্যালেঞ্জের মুখে পায়ের গোড়ালি একদম বাঁকা হয়ে যায় নেইমারের। যদিও চ্যালেঞ্জটা ততটা মারাত্মক ছিল না, কিন্তু নেইমার গোড়ালি ঠিকভাবে মাটিতে রাখতে পারেননি। পায়ের গোড়ালি এভাবে মচকে যাওয়ার পরও উঠে দাঁড়িয়েছিলেন নেইমার। চেয়েছিলেন খেলতে। কিন্তু ঠিকভাবে পা ফেলতেই পারছিলেন না। ফলে স্ট্রেচারে করে তাকে নিয়ে যাওয়া হয় মাঠের বাইরে।

ব্রাজিলিয়ান সুপারস্টারের সর্বশেষ অবস্থা কী? পিএসজি জানিয়েছে, নেইমারের ডানপায়ের গোড়ালি মচকে গেছে। তবে এমআরআই রিপোর্টে হাড়ে চিড় ধরা পড়েনি। নেইমার কবে মাঠে ফিরতে পারবেন কিংবা চোটের সার্বিক অবস্থা এখনও পরিষ্কার নয়। ক্লাব জানিয়েছে, তার লিগামেন্টের কী অবস্থা, সেটা ৪৮ ঘণ্টা পর পুনরায় পরীক্ষা করা হবে।

এদিকে নেইমার নিজে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিন শব্দের আবেগী এক বার্তা দিয়েছেন। চোটগ্রস্থ অ্যাঙ্কেলের ছবির সঙ্গে কান্নার ইমোজি জুড়ে দিয়ে ব্রাজিলিয়ান তারকা লিখেছেন, ‘এগেইন অ্যান্ড এগেইন’ (বারবার)। বারবার অ্যাঙ্কেলের চোটটা ভোগাচ্ছে নেইমাররকে। ২০২১ সালের নভেম্বরে চোট পাওয়ার পর থেকে গত মৌসুমে ১২টি ম্যাচ মিস করেছেন নেইমার।