কবে বিয়ে করছেন দেব-রুক্মিণী?

টলিপাড়ায় বিয়ের সানাই বাজছে। প্রযোজক অতনু রায় চৌধুরীর কন্যা অস্মিতার বিয়ের আসরে ভিড় জমান টলিপাড়ার একঝাঁক তারকা। আর সেই তারকাদের মধ্যেই ছিলেন দেব-রুক্মিণী। পুরো আসর জুরেই বিয়ের আসরের মধ্যমণি ছিলেন দেব-রুক্মিণী।

নটী বিনোদিনীর বায়োপিকের শ্যুটিং নিয়ে ব্যস্ত রুক্মিণী। উত্তর কলকাতার লাহা বাড়িতে টানা ১৬ ঘন্টা শ্যুটিং করেছেন রুক্মিণী। সোমবারের শ্যুটিংয়ে সেখানে হাজির ছিলেন ছবির নিবেদক দেবও। প্যাক আপ হতেই তড়িঘড়ি সেজেগুজে বিয়ে বাড়িতে হাজিরা। দেবের একাধিক ছবির সহ-প্রযোজক বেঙ্গল টকিসের অতনু রায়চৌধুরী। ‘টনিক’,‘কাছের মানুষ’ থেকে ‘প্রজাপতি’-র মতো ছবি একসঙ্গে প্রযোজনা করেছেন দেব-অতনু। দু’জনের পারিবারিক বন্ধন দারুণ মজবুত। এদিন সপরিবারে অতনু রায়চৌধুরীর মেয়ের বিয়েতে পাওয়া গেল দেবকে।

বিয়েতে সাদা কোঁচানো ধুতি আর বেগুনি রঙা পাঞ্জাবিতে পাওয়া গেল দেবকে। রুক্মিণীও সেজেছিলেন একদম সাবেকি সাজে। সোনালি ব্লাউজ আর সি-গ্রিন রঙা শাড়িতে ঝলমলে দেবের ‘দেবী’। বিয়ে বাড়ির ছবি শেয়ার করে দেব লেখেন, ‘পরিবারে বিয়ে’। সেখানে অবশ্যে রুক্মিণীর দেখা মেলেনি। বাবা-মা-বোনের সঙ্গে নবদম্পতির পাশে দাঁড়িয়ে পোজ দিয়েছেন দেব। কিন্তু অনুরাগীদের মনে একটাই প্রশ্ন, ‘দাদা তোমার বিয়েটা কবে?’ চল্লিশ ছুঁইছুঁই দেব কবে ছাদনা তলায় বসবেন এই প্রশ্নে বহুদিন ধরেই জর্জরিত টলি-নায়ক।

এদিন দেব-রুক্মিণীকে একফ্রেমে বন্দি করেন ‘বিনোদিনী: একটি নটীর উপাখ্যান’ পরিচালক রাম কমল মুখোপাধ্যায়। অস্মিতা-বিশালের বিবাহ বাসরে হাজির ছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, বিক্রম চট্টোপাধ্যায়, সোহিনী রায়, তনুশ্রী চক্রবর্তীর মতো টলি তারকারা। দীর্ঘদিন ধরেই প্রেম সম্পর্কে আবদ্ধ দেব-রুক্মিণী। প্রায় এক দশক পুরোনো প্রেম এই জুটির। দেবের হাত ধরেই রুপোলি দুনিয়ায় আগমন সুপার মডেল রুক্মিণী মৈত্রর। দুজনের সম্পর্কে শিলমোহর রয়েছে পরিবারেরও। তবুও বিয়ে নিয়ে এখনই মুখ খুলতে না-রাজ তাঁরা। রুক্মিণীকে বিয়ের প্রসঙ্গে দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে দেব বলেছেন, ‘এখন তো বিয়ে হওয়ার চেয়ে ভাঙছে বেশি! এই সময় ভাল থাকা, সুস্থ সম্পর্কে থাকাই আসল। আমি আর রুক্মিণী ভাল আছি’। দেব-রুক্মিণীর সম্পর্কে পূর্ণ সমর্থন রয়েছে দুই পরিবারেই। নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন তাঁরা। এখন দেখবার কবে ‘প্রজাপতি’র আর্শীবাদ নিয়ে বিয়েটা বাস্তবে সেরে ফেলেন তারা।সূত্র-হিন্দুস্তান টামস।