চাকরি করতে চাওয়ায় পুত্রবধূর মাথা ফাটালেন শ্বশুর

ভারতের দিল্লিতে কাজ করার অনুমতি চাইতে গেলে পুত্রবধূকে ইট দিয়ে আঘাত করে তার শ্বশুর। গত মঙ্গলবার (১৪ মার্চ) শহরটির উত্তর-পশ্চিমাঞ্চলীয় প্রেমনগর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার ভিডিও চিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। বিষয়টি নিয়ে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।

চাকরি করে উপার্জন করতে চাওয়ায় প্রকাশ্য রাস্তায় শ্বশুরের ইটের আঘাতে গুরুতর আহত হয়েছেন এক পুত্রবধূ (২৬)। আহত নারীর নাম কাজল। ঘটনাটি ঘটেছে দিল্লির উত্তর-পশ্চিমাঞ্চলীয় প্রেমনগরে। এ ঘটনার ভিডিও ইতিমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

প্রতিবেদনে বলে হয়েছে, কাজল বাইরে কোনো একটা চাকরি করে স্বামীকে আর্থিকভাবে একটু সহায়তা করতে চেয়েছিলেন। কিন্তু এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন তার শ্বশুর। মঙ্গলবার কাজল চাকরির সাক্ষাৎকার দিতে যাচ্ছিলেন। এ ঘটনার পর কাজলের স্বামী প্রবীণ দ্রুত তাকে উদ্ধার করে সঞ্জয় গান্ধী হাসপাতালে নিয়ে যান। আহত কাজলের মাথায় ১৭টি সেলাই দেওয়া হয়েছে।

ভিডিও চিত্রে দেখা গেছে, চাকরির সাক্ষাৎকার দেওয়ার জন্য প্রেমনগরের বাড়ি থেকে বেরিয়ে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন কাজল। এটা দেখে কাজলের শ্বশুর একটি ইট নিয়ে তার মুখোমুখি চলে আসেন। একপর্যায়ে ইট দিয়ে তিনি কাজলের মাথায় বারবার আঘাত করতে থাকেন। কাজল পালানোর চেষ্টা করলে শ্বশুর ইট নিয়ে তাকে তাড়া করেন। পুলিশ বলছে, ২৬ বছর বয়সী ওই পুত্রবধূর নাম কাজল। তিনি বাইরে চাকরি করে উপার্জন করতে চাওয়ায় তাকে এমন নির্মমভাবে পিটিয়ে আহত করেন তার শ্বশুর। এ ঘটনায় ফরিদাবাদে থাকা কাজলের মা–বাবার অভিযোগের ভিত্তিতে তার শ্বশুরের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। মামলার তদন্ত চলছে।