ট্রাকে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ১

রাজধানীর মুগদায় সিএনজি পাম্প থেকে গ্যাস নেওয়ার সময় ট্রাকের সিলিন্ডার বিস্ফোরণে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। নিহত সাদ্দাম হোসেন (২৫) ওই ট্রাকের চালকের সহযোগী। মঙ্গলবার (২১ মার্চ) ভোর ৫টার দিকে মুগদার একটি ফিলিং স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

মুগদা থানার উপপরিদর্শক (এসআই) মো. মুবায়দুল ইসলাম গণমাধ্যমকে জানান, ভোরে বেস্ট ইস্টার্ন সিএনজি পাম্পে ট্রাকটি গ্যাস নিচ্ছিল। পাশে দাঁড়িয়ে ছিলেন চালকের সহযোগী। এমন সময় ট্রাকটির গ্যাস সিলিন্ডার বিকট বিস্ফোরণ হয়। এতে সাদ্দামের শরীর প্রায় ছিন্নবিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান। আর কিছুটা আহত হন ট্রাকটির এক শ্রমিক। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ট্রাকটির সিলিন্ডারে গ্যাসের প্রেশার অনেক বেশি হয়ে গিয়েছিল অথবা সিলিন্ডারটি মেয়াদোত্তীর্ণ ছিল। তবে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, নিহত যুবকের নাম ছাড়া পুরো পরিচয় জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। মরদেহ ঢামেকের মর্গে রাখা হয়েছে। আহত হিমেল জরুরি বিভাগে চিকিৎসাধীন।