দ্বিতীয় স্ত্রীর সঙ্গে দেখা করে প্রথম স্ত্রীর কাছে ফেরা হলো না দেলোয়ারের

বগুড়ার আদমদীঘিতে নোমান এন্টারপ্রাইজের যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশের খাদে পড়ে দেলোয়ার হোসেন দেলু (৫২) নামে এক যাত্রী নিহত ও ২০ যাত্রী আহত হয়েছে। রবিবার দুপুর ৩টায় নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কে শিবপুর ফায়ার সার্ভিসের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত দেলোয়ার হোসেন দেলু উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির পালোয়ানপাড়া গ্রামের বাসিন্দা।

এদিকে নিহত দেলোয়ার হোসেনের এক প্রতিবেশী জানিয়েছেন, তিনি পেশায় একজন কৃষক। রবিবার দুপুরে বগুড়ায় তার দ্বিতীয় স্ত্রীর সঙ্গে দেখা করে তার নিজ বাড়িতে প্রথম স্ত্রীর কাছে ফিরছিলেন। এসময় নোমান এন্টারপ্রাইজ নামের একটি যাত্রীবাহী বাস শিবপুর ফায়ার সার্ভিসের সামনে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এরপর ফায়ার সার্ভিস সংলগ্ন খাদে বাসটি উল্টে ২০ জন যাত্রী আহত হয়। আহতদের মধ্যে দেলোয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসাপাতালে স্থানান্তর করা হয়। সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় দেলোয়ার মারা যান। আদমদীঘি ফায়ার সার্ভিসের ইনচার্জ রুহুল আমীন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে মহাদেবপুরের আনজুয়ারা, শেরপুরের শিরিন, তার শিশু ছেলে আল আমিন, ফজলুর রহমান, সিরজগঞ্জের সুইটি, সান্তাহারের জুলেখা, কোহিনুর, সোহান ও ইন্দইল গ্রামের ওমর ফারুকসহ আরো কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।