সিরিজ জয়ের মিশনে টস হারলো বাংলাদেশ

সম্প্রতি ইংলিশ বধের পরে এবার চোখ পরেছে আইরিশদের উপর। আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে দাপুটে জয়ের পর সিরিজ নিশ্চিত হতে পারতো দ্বিতীয় ওয়ানডেতেই। তবে বৃষ্টি সেই ম্যাচে পুরোপুরি পন্ড করে দেয়। যে কারণে সিরিজ জয়ের জন্য সিরিজের শেষ ও তৃতীয় ওয়ানডে খেলতে নামছে বাংলাদেশ।

আজ জিতলেই নিশ্চিত হয়ে যাবে সিরিজ। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে স্থানীয় সময় দুপুর আড়াইটায় শুরু হবে ম্যাচটি। ইতিমধ্যে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে আয়ারল্যান্ড।

এর আগে প্রথম ম্যাচে আইরিশদের বিপক্ষে বেশ দাপুটে জয় পায় বাংলাদেশ। তবে দ্বিতীয় ম্যাচে আইরিশদের ৩৫০ রানের টার্গেট দিলেও বৃষ্টি আর সেই ম্যাচ এগুতে দেয়নি।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তৌহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, ইবাদত হোসেন ও নাসুম আহমেদ।

আয়ারল্যান্ড একাদশ: অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), মার্ক এডেয়ার, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, স্টিফেন ডোহেনি, গ্রাহাম হিউম, ম্যাথু হামফ্রিস, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লরকান টাকার।