কিং কাপ থেকে রোনালদোদের বিদায়

এবার আবারও ছন্দহীনতায় ভুগছেন ক্রিস্টিয়ানো রোনালদো। গোলই পাচ্ছেন না কয়েক ম্যাচ ধরে। এর প্রভাব পড়ছে আল নাসরের ওপরও। এবার সৌদি কিং কাপ অফ চ্যাম্পিয়নস থেকেও বিদায় নিল তারা। সেমিফাইনালে ১-০ ব্যবধানে হেরেছে আল ভেহদার কাছে।
সৌদি প্রো-লিগে সর্বশেষ দুই ম্যাচে গোল পাননি ক্রিশ্চিয়ানো রোনালদো।

সোমবার রাতে কিংস কাপের সেমিফাইনালে আল ভেহদার বিপক্ষেও বল জালে পাঠাতে পারেননি এই পর্তুগিজ তারকা। আল ভেহদার কাছে ১-০ ব্যবধানে হেরে গেছে রোনালদোর আল আসর। সৌদি সুপার কাপের পর কিংস কাপ থেকেও বিদায় নিল দলটি। কেএসইউ স্টেডিয়ামে ম্যাচের শুরুতে আধিপত্য ছিল আল নাসরেরই।

কিন্তু ম্যাচের ২৩ তম মিনিটে এগিয়ে যায় আল ভেহদা। অস্কার দুয়ার্তের অ্যাসিস্ট থেকে বাই-সাইকেল কিকে গোলটি করেন জেন-ডেভিড বিয়াউগেল। প্রথমার্ধে একবার গোলমুখে শট নিয়েছিলেন রোনালদো। কিন্তু আল ভেহদা গোলরক্ষককে পরাস্ত করতে পারেননি তিনি। বিরতির পর ১০ জনের দলে পরিণত হয় আল ভেহদা।

লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আব্দুল্লাহ আল-হাফিত। প্রায় ৩০ মিনিটের মতো এক জন বেশি নিয়ে খেললেও সুযোগ নিতে পারেনি আল নাসর। হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের। এর আগে সৌদি সুপার কাপ থেকেও ছিটকে গিয়েছিল আল নাসর। কিং কাপ জয়ের স্বপ্নও এখন ফিকে হয়ে গিয়েছে। এদিকে সৌদি সুপার লিগে ২৪ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে তারা। এক ম্যাচ কম খেলে ৫৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আল ইতিহাদ।