প্রথম জয়ের পর চুরি হওয়া ব্যাট-প্যাডও ফিরে পেলো দিল্লি

এবার স্বস্তির পরশের সঙ্গে সুসংবাদও মিললো। গত বৃহস্পতিবার কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে আইপিএলে প্রথম জয় পায় দিল্লি ক্যাপিটালস। জয়খরা কাটানোর পর তারা ফিরে পেলো কিছু দিন আগে চুরি হওয়া ক্রীড়া সামগ্রীও। দিল্লির অধিনায়ক ডেভিড ওয়ার্নার জানান, ব্যাট, প্যাড, গ্লাভস ও অন্যান্য চুরি হওয়া ক্রীড়া সামগ্রীগুলো পুলিশ খুঁজে পেয়েছে।

গতকাল শুক্রবার ইনস্টাগ্রাম পোস্টে বেশ কিছু ব্যাট ও ক্রীড়া সামগ্রীর ছবি দিয়ে অস্ট্রেলিয়ান ওপেনার লেখেন, ‘তারা অপরাধীদের খুঁজে পেয়েছে। কিছু জিনিস এখনও পাওয়া যায়নি, কিন্তু ধন্যবাদ।’ দিল্লির বেশ কয়েকজন ক্রিকেটার জানান, রবিবার বেঙ্গালুরু থেকে ফেরার পর কিট থেকে তাদের অনেক ক্রীড়া সামগ্রী গায়েব হয়ে গেছে। ১৫ এপ্রিল বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচ শেষে রবিবার দিল্লিতে উড়ে আসার পর তারা চুরির বিষয়টি জানতে পারেন।

এদিকে কিট ব্যাগ টিম হোটেলে এলে খেলোয়াড়রা বুঝতে পারেন কার কী চুরি হয়েছে! তার মধ্যে ছিল ১৬টি ব্যাট। তাছাড়া অনেকের জুতা, প্যাড, গ্লাভসেরও হদিস পাওয়া যায়নি। চুরি যাওয়া ব্যাটের মধ্যে অধিনায়ক ওয়ার্নারের ব্যাট ছিল ৩টি। মিচেল মার্শের দুটি, ফিল সল্টের তিনটি এবং যশ ধুলের পাঁচটি ব্যাটও চোর নিয়ে যায়। চুরি যাওয়া ক্রীড়া সামগ্রীর আনুমানিক মূল্য ছিল ১৬ লাখ রুপি!

আইপিএলে এক ভেন্যু থেকে অন্য ভেনুতে কিট আনা-নেওয়ার জন্য একটি লজিস্টিক কোম্পানিকে ভাড়া করেছে দিল্লি। তাদের মাধ্যমেই খেলোয়াড়রা হোটেলে সেসব কিট আলাদাভাবে বুঝে পেয়ে থাকেন। ধারণা করা হচ্ছিল, বেঙ্গালুরু থেকে দিল্লি আনার পথেই চুরির ঘটনাটি ঘটে। অবশেষে এক সপ্তাহের মধ্যে জয়ের সঙ্গে প্রিয় ব্যাট-প্যাডও ফিরে পেলো ওয়ার্নার-ধুলরা।