বিদ্যানন্দ ফাউন্ডেশনের কার্যক্রম নিয়ে মুখ খুললেন শাওন

স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দের জাকাত, ভুল ছবি পোস্ট, অডিট রিপোর্টসহ নানা বিষয় নিয়ে নানা রকমের আলোচনা-সমালোচনা চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এদিকে বিদ্যানন্দের ফাউন্ডেশনের কার্যক্রম নিয়ে যখন নানা সমালোচনা, সেই সময় এর পাশে দাঁড়ালেন জনপ্রিয় অভিনেত্রী মেহের আফরোজ শাওন।

সোমবার (১৭ এপ্রিল) রাতে ফাউন্ডেশন নিয়ে সমালোচনার জবাব দেয়ার জন্য ফেসবুক লাইভে আসেন বিদ্যানন্দ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কিশোর কুমার দাস। সেই লাইভ টাইমলাইনে শেয়ার করে নিজের মতামত জানান অভিনেত্রী শাওন।

এ অভিনেত্রী লিখেছেন, এই মানুষটাকে যখন চিনতাম না তখন থেকেই বিদ্যানন্দের কাজ ভালো লাগতো। একসময় কিশোরদাকে জানলাম, বিদ্যানন্দের প্রতি ভালোবাসা আর সমর্থন আরও বেড়ে গেল।

সম্প্রতি ২ পুত্রকে সঙ্গে নিয়ে বিদ্যানন্দে শ্রম দিয়েছি। তখন খুব কাছ থেকে দেখতে পেরেছি বিদ্যানন্দের তরুণ পাগলাটে কর্মীদের। তাদের মাথায় কিলবিল করে আইডিয়া, কীভাবে আরও নতুন কিছু করে মানুষের উপকার করা যায়, দেশটাকে পরিচ্ছন্ন রাখা যায়। এ অভিনেত্রী আরও লেখেন, তারা নিজেরা পরিকল্পনা করে, নিজেরা উদ্যোগ নেয়, নিজেরাই জুতা সেলাই থেকে চণ্ডিপাঠ ধরনের সব কাজ করে। তাদের এই উদ্যোমকে আমি মনে-প্রাণে সমর্থন করি।’ আর সবশেষ তিনি যুক্ত করেন, ‘বিদ্যানন্দ-Bidyanond, পাশে ছিলাম, আছি, থাকব।