মাত্র ২ বছর বয়সেই ডেটিংয়ের প্রস্তাব পেলেন কোহলি কন্যা!

এখন বিরাট কোহলির মেয়ে ভামিকাকে একঝলক দেখার জন্য উদগ্রীব ভক্ত-সমর্থকরা। কারণ এখনও আনুষ্ঠানিকভাবে মেয়ের ছবি প্রকাশ্যে আনেননি বিরাট-আনুশকা দম্পতি। মেয়েকে আড়াল করে রাখলে কী হবে, এরই মধ্যে ভামিকার কিন্তু ফ্যান-ফলোয়ার্সও তৈরি হয়ে গেছে। যার প্রমাণ মিলল গত সোমবার ১৭ এপ্রিল বেঙ্গালুরু বনাম চেন্নাইয়ের ম্যাচে।

গত মঙ্গলবার ১৮ এপ্রিল ভারতীয় সংবাদমাধ্যম টাইস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদন অনুসারে এই ম্যাচে কোহলির মেয়ে ভামিকাকে ডেটিংয়ে নিয়ে যাওয়ার প্রস্তাব দিয়েছে এক ক্ষুদে বালক। তাও আবার প্ল্যাকার্ডে লিখে। এমন একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই ক্ষুদে বালকের বয়স ভামিকা থেকে কিছুটা বেশিই হবে।

এদিকে ২ বছর ৩ মাস বয়সেই ডেটিংয়ের অফার পেলেন কোহলি কন্যা। ভাবতে অবাক লাগলেও নেটিজেনদের অনেকেই বিষয়টি নিয়ে মজা করে বলছেন, এখন থেকেই মেয়ের জামাই খুঁজছেন বিরুষ্কা। ওই ক্ষুদে বালকের হাতে প্ল্যাকার্ডে লেখা ছিল, ‘বিরাট আংকেল, আমি কি আপনার মেয়েকে নিয়ে ডেটিংয়ে যেতে পারি?’

ক্ষুদের বালকের এমন ছবি মুহুর্তেই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। অনেকে মজা করলেও, বেশিরভাগই ওই বালকের এমন কাণ্ডের সমালোচনা করছেন। কেউ কেউ তো বলছেন, ওই বালকের বাবা-মা কীভাবে পারলেন নিজের ছেলেকে দিয়ে এমন একটি কাজ করাতে। যেখানে ওই বালক জানেই না, ওই প্ল্যাকার্ডে লেখা কথাগুলোর অর্থ কী!

এদিকে মেয়ে ভামিকার মতো আলোচনা আছেন কোহলি নিজেও। সৌরভ গাঙ্গুলির সঙ্গে তার মনোমালিন্য নিয়ে উঠেছে আলোচনা-সমালোচনার ঝড়। যার জেরে সৌরভকে সোশ্যাল মিডিয়া থেকে আনফলো করেছেন এই তারকা ক্রিকেটার। যদিও এই বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি কোহলি কিংবা সৌরভের কেউই।