শাড়ি কেনা নিয়ে দুই মহিলার মারামারি, রণক্ষেত্রে পরিণত হল দোকান

এবার বেঙ্গালুরুর একটি শাড়ির দোকানে মহিলাদের ভিড়ে তিলধারণের জায়গা পর্যন্ত নেই। তার মধ্যেই একটি শাড়ি নিয়ে রণক্ষেত্রে পরিণত হল দোকান। এমনকি একটি শাড়ি নিয়ে চুলোচুলি করতে দেখা যায় দুই মহিলাকে। গতকাল সোমবার ২৪ এপ্রিল ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

টুইটারে ভাইরাল হওয়া ওই ভিডিও ‘আরবৈদ্য-২০০০’ নামের একটি অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। টুইটে উল্লেখ করা হয়, দুই মহিলার মধ্যে বাগ্‌বিতণ্ডার সূত্রপাত একটি ‘মাইসোর সিল্ক’ শাড়ি কেনা নিয়ে। দোকানে ওই রঙের একটিই ‘মাইসোর সিল্ক’ ছিল।

দুই মহিলারই নজর ছিল ওই শাড়িতে। প্রথমে শাড়িটি নিয়ে টানাহেঁচড়া করার পর দু’জনের মধ্যে রীতিমতো মারপিট লেগে যায়। ভিডিওটিতে দেখা যায়, প্রথমে শাড়ি নিয়ে এক প্রস্থ টানাটানি হওয়ার পর একজন অপর জনের উপর চড়াও হন। ছেড়ে কথা বলেননি দ্বিতীয় মহিলাও।

এর পর দু’জনেই একে অপরের চুল ধরে টানতে শুরু করেন। এক জনের কাপড় ধরেও টানতে থাকেন অপরজন। এরপর ওই দোকানে উপস্থিত কয়েক জনের মধ্যস্থতায় তাদের লড়াই থামে। এদিকে টুইটারে ভাইরাল হওয়ার পর ওই ভিডিও নিয়ে অনেক ব্যবহারকারী মজার মজার মন্তব্য করেতে দেখা গেছে।