হাতে মেহেদি দিয়ে ঘুমিয়ে পড়েছিলাম, উঠে দেখি মুখেও: সাবিলা

বর্তমান সময়ে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। ঈদের আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করে নিতে সামাজিকমাধ্যমে একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে রয়েছে মজার ছলে দেওয়া ব্যতিক্রমী স্ট্যাটাসও। ঈদ আর মেহেদি দিয়ে হাত রাঙাবেন না, তা কি হয়? ঈদের আনন্দঘন দিনে হাতের মেহেদির নকশা যোগ করে ভিন্ন মাত্রা।

হাতে মেহেদি লাগানোর মধ্য দিয়েই যেন ঈদের খুশির আমেজ শুরু হয়। চাঁদরাতে হাতে মেহেদি লাগানোর প্রচলন অনেক আগে থেকেই রয়েছে। অভিনেত্রী সাবিলা নূর সময় নিয়ে মেহেদিতে হাত রাঙিয়েছেন। তবে রাত গভীর হওয়ায় একসময় সেই মেহেদি লাগানো হাতেই ঘুমিয়ে পরেন। অবশেষে যা হওয়ার তাই। ঘুমের ঘোরে মেহেদি লেগে যায় মুখে।

এ বিষয়টি সামাজিকমাধ্যম ফেসবুক পেজে এক স্ট্যাটাসে জানা সাবিলা নূর নিজেই। মজার ছলেই দেওয়া এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘হাতে মেহেদি দিয়ে ঘুমিয়ে পড়েছিলাম, উঠে দেখি মুখেও মেহেদি।’

এদিকে, আরেকটি পোস্টে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন সাবিলা নূর। এর ক্যাপশনে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানালেন এভাবে- ‘সবাইকে ঈদ মোবারক’। সঙ্গে জুড়ে দেন ফুল, তারা আর লাভ ইমোজি।

সাবিলা নূর অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন। রোজা রেখেই ঈদের নাটকের কাজ করছেন তিনি। জানা গেছে, এবার ঈদে তার ১০-১২ টি নাটক প্রচার হবে।