হ্যাটট্রিক হারের পর আজ শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে মুস্তাফিজের দিল্লি

এবার টানা তিন হারে এবারের আইপিএল আসর শুরু করেছে দিল্লি ক্যাপিটালস। আজ রাতে নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে নামছে দলটি। অরুন জেটলি স্টেডিয়ামে তাদের আজকের প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্স। দিল্লির প্রথম তিন ম্যাচের একাদশে ছিলেন না বাংলাদেশের ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান। আজকের একাদশে দ্য ফিজের জায়গা হবে কিনা এ নিয়ে বেশ আগ্রহ রয়েছে বাংলাদেশি সমর্থকদের।

এদিকে দিল্লির ভেরিফাইড ফেসবুক পেইজে মুস্তাফিজকে নিয়ে একের একে পোস্ট করতে থাকলেও একাদশে জায়গা দেওয়া হচ্ছে না তাকে। প্রথম ম্যাচে অধিনায়ক ডেভিড ওয়ার্নারের সঙ্গে দিল্লিতে বিদেশি ক্রিকেটার হিসেবে ছিলেন মিচেল মার্শ, রোভম্যান পাওয়েল ও রাইলি রুশো। পরের ম্যাচে আসে একটি পরিবর্তন, পাওয়েলের জায়গায় দলে সুযোগ পান অ্যানরিক নরকিয়া।

তৃতীয় ম্যাচে ওয়ার্নারের সঙ্গে খেলেন রভম্যান পাওয়েল, রাইল রুশো ও অ্যানরিক নরকিয়া। গত ম্যাচে ৪ ওভারে ৪৪ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন প্রোটিয়া পেসার নরকিয়া। আজ তার জায়গায় বিদেশি কোটায় মুস্তাফিজকে বিবেচনা করতে পারে দিল্লি ম্যানেজমেন্ট।

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো দিল্লির সম্ভাব্য দুটি একাদশ প্রকাশ করেছে। আজ আগে ব্যাটিং করলে কেমন হতে পারে দিল্লির একাদশ, পরে ব্যাট করলে কেমন হতে পারে একাদশ – তবে কোনোটিতেই নাম নেই মুস্তাফিজের। আরেক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজও সম্ভাব্য একাদশে রাখেনি মুস্তাফিজকে।

দিল্লির সম্ভাব্য একাদশ : পৃথবী শ, ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), রাইলি রুশো/ফিলিপ সল্ট, অক্ষর প্যাটেল, ললিত যাদব, অভিষেক পোরেল, আমান হাকিম খান/কমলেস নাগরকটি, কুলদ্বীপ যাদব, লুঙ্গি এনগিদি, ইশান্ত শর্মা ও মুখেশ কুমার।