বাবার মোটরসাইকেল নিয়ে বেরিয়ে লাশ হলো ২ ভাই

গাজীপুরে কাভার্ডভ্যানচাপায় দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ এপ্রিল) বেলা আড়াইটার দিকে গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর সুলতান মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সারদাগঞ্জ ভূইয়াপাড়া এলাকার মো. সাজু মিয়ার ছেলে মেহেদী হাসান (১৪) ও তার ছোট ভাই মো. ইসরাফিল (৯)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গাইবান্ধা সদর এলাকার সরকারপাড়া এলাকার সাজু মিয়া দীর্ঘদিন ধরে কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ ভূইয়াপাড়া এলাকায় সপরিবারে বসবাস করছেন। তার বড় ছেলে মেহেদী হাসান ওই এলাকার সুলতান মেমোরিয়াল স্কুলের নবম শ্রেণি ও ছোট ছেলে ইশরাফিল একই স্কুলের তৃতীয় শ্রেণিতে পড়াশোনা করতো। মঙ্গলবার বাবার মোটরসাইকেল নিয়ে ছোট ভাইকে পেছনে বসিয়ে বড়ভাই মেহেদী কাশিমপুর-আশুলিয়ার শ্রীপুর সড়ক দিয়ে ঘুরে বেড়াচ্ছিল। এ সময় একটি কাভার্ডভ্যান তাদের চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। আশপাশের লোকজন দুই ভাইকে উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেছা মেমোরিয়াল কেপিজে হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের দুজনের মৃত্যু হয়।

কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হানিফ সংবাদমাধ্যমকে বলেন, ঘটনার পর কাভার্ডভ্যানটি পালিয়ে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।