ইংল্যান্ডে পৌঁছেছে টাইগারদের দ্বিতীয় বহর

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে লন্ডনে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দ্বিতীয় বহর। আজ মঙ্গলবার
(২ মে) বাংলাদেশ সময় বেলা ১২.৩০ মিনিটে লন্ডনে পা রেখেছে দ্বিতীয় বহরের ক্রিকেটাররা। এর আগে, সোমবার রাত ৮টার দিকে প্রথম বহরে লন্ডনে পৌঁছায় টাইগারদের পাঁচ ক্রিকেটার ও এবং কোচিং স্টাফরা।

দ্বিতীয় বহরের দলে লিটন দাস, সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান ও প্রথম বহরে যাওয়া ক্রিকেটারদের বাদে ছিলেন সকল ক্রিকেটারই। জানা গেছে আজ রাতে লন্ডনের বিমান ধরবেন লিটন। এদিকে সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমান যোগ দেবেন সরাসরি ইংল্যান্ডে। এর আগে প্রথম বহরে ছিলেন ইয়াসির রাব্বি, তাওহীদ হৃদয়, এবাদত হোসেন, নাজমুল হোসেন শান্তরা।

মূল সিরিজে মাঠে নামার আগে চেমসফোর্ডে আগামী ৫ মে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। এরপর ৯, ১২ ও ১৪ মে আয়ারল্যান্ডের সাথে তিন ম্যাচের সিরিজ খেলবে তামিম ইকবালের দল।

আয়ারল্যান্ড সিরিজের বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মেহেদি হাসান মিরাজ, ইয়াসির আলী চৌধুরী, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, মৃত্যুঞ্জয় চৌধুরী, এবাদত হোসেন চৌধুরী ও হাসান মাহমুদ।