বিয়ে বাড়ির ফুটন্ত খাবারের পাত্রে পড়ে ক্যাটারিং কর্মীর মৃত্যু!

এবার সবে উনুন থেকে নামিয়ে রাখা হয়েছিল ফুটন্ত রসম (দক্ষিণ ভারতীয় একটি খাবার)। কিছুক্ষণ পরেই তা বিয়ে বাড়িতে আসা বিপুল সংখ্যক অতিথিদের পাতে বেড়ে দেওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই ঘটে গেল মর্মান্তিক এক দুর্ঘটনা। খবর এনডিটিভি

এদিকে শরীরের ভারসাম্য হারিয়ে বিরাট আকার আগুন-গরম রসমের পাত্রে পড়ে গেলেন ক্যাটারিং কর্মী এক যুবক। ভারতের তামিলনাড়ুতে রোববার এ দুর্ঘটনা ঘটে। পরে চিকিৎসাধীন অবস্থায় সোমবার তার মৃত্যু হয়। এ ঘটনায় পর বিয়ে বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ জানিয়েছে, মর্মান্তিক দুর্ঘটনাটি তিরুভাল্লুর জেলার এক বিয়েবাড়িতে ঘটে। আর পাঁচটা বিয়েবাড়ির মতোই এলাহি খাওয়া দাওয়ার আয়োজন হয়েছিল। সেখানেই পার্টটাইম ক্যাটারিংয়ের কাজে এসেছিলেন কলেজ পড়ুয়া এক যুবক। খাবার পরিবেশন করছিলেন তিনি। ভাড়ার ঘরে সবে মাত্র উনুন থেকে নামিয়ে রাখা হয়েছিল ফুটন্ত রসম। শরীরের ভারসাম্য হারিয়ে বড়সড় ওই পাত্রেই হুমড়ি খেয়ে পড়েন যুবক।

এদিকে দুর্ঘটনায় তার দেহের অধিকাংশ অংশ পুড়ে যায়। গুরুতর আহত যুবককে দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন ছিলেন তিনি। সোমবার ওই যুবকের মৃত্যু হয়েছে বলে জানা যায়। এ ঘটনায় পুলিশ নিজ থেকে একটি মামলা দায়ের করেছে। পরে দেহ ময়নাতদন্তের মর্গে পাঠায় পুলিশ।