আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ উপজেলা পরিষদ নির্বাচনের বাকী আর ২দিন। খাগড়াছড়িতে জমে উঠেছে শেষ মুহুতের প্রচার-প্রচারণা। ভোটারদের কাছে নিজ নিজ প্রতিক নিয়ে প্রার্থী ও সমর্থকরা ভোট প্রার্থনায় এখন মূখোর খাগড়াছড়ি জেলা শহর। তবে প্রচারণায় মুখোর শহরে শনিবার বিকেলে তালা প্রতিকের প্রতিদ্বন্দ্বীতাকারী ভাইস চেয়ারম্যান প্রার্থী রুতান চৌধুরীর পক্ষে ভোট চেয়ে মাঠে নেমেছে ক্রীড়া প্রেমীরা।

শনিবার জেলা শহরের আনাচে-কানাচে ভোটারদের মন জয় করতে ভোট চেয়ে মাঠে সরব ছিল খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা। এ সময় তিনি রুতানের জন্য ভোট চেয়ে জুয়েল চাকমা বলেন, রুতান ত্যাগী-যোগ্য নেতৃত্বের ক্রীড়াঙ্গনের সাহসি সৈনিক। রুতানের জন্য আপনাদের একটি মূল্যবান ভোট চাই। এসময় জুয়েল চাকমা কাছে টেনে নিয়ে ভোটাররাও রুতানকে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন।

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে খাগড়াছড়ি সদরে বিনা প্রতিদ্বন্দ্বীতায় আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী শানে আলম নির্বাচিত হওয়ায় ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে। খাগড়াছড়িতে এবার ভোটার সংখ্যা ৮১,১৪৫ জন।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে-জয় কুমার চাকমা (বই), মো: আকতার হোসেন (চশমা), আবু হানিফ (টিয়া পাখি), রণিক ত্রিপুরা (টিউবওয়েল), রুতান চৌধুরী (তালা)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে-নিউসা মগ (প্রজাপতি), বিউটি রানী ত্রিপুরা (পদ্ম ফুল) ও সালমা আহাম্মেদ মৌ (কলস) ভোট যুদ্ধে লড়াই করবেন।