জুনাইদ কবির, ঠাকুরগাঁও (সদর) প্রতিনিধি: ঠাকুরগাঁও বাসষ্ট্যান্ডের পৌর গণশৌচাগারের ভিতরে প্রায় ৩ ঘন্টা অবস্থানের পর নেশাগ্রস্থ অবস্থায় তৈয়ব (২২) নামের এক যুবককে উদ্ধার করে আটক করেছে পুলিশ। সোমবার সাড়ে ৭টার দিকে এঘটনা ঘটে। তৈয়ব পঞ্চগড় সদর উপজেলার পূর্ব ইসলামবগ আব্দুল করিমের ছেলে।

ঘটনার সূত্রে জানা যায় যে, ঠাকুরগাঁও বাসষ্ট্যান্ডের পৌর গণশৌচাগারে টয়লেটে ৪ টার দিকে প্রবেশ করে এবং প্রায় ৩ ঘন্টা অতিক্রম হয়ে গেলেও তৈয়ব টয়লেট থেকে বের না হওয়ায় গণশৌচাগারের কর্তৃপক্ষের সন্দেহ হলে বারবার দরজায় ডাকাডাকি করার পরেও তার কোন সাড়া মেলেনি। আতঙ্কিত হয়ে টয়লেট কর্তৃপক্ষ থানায় ফোন দিলে পুলিশ সেখানে উপস্থিত হয়।

পুলিশ ঘটনা স্থলে এলে টয়লেটে থাকা ব্যক্তিকে ডাকাডাকি করলেও ভিতর থেকে কোন সাড়া পায়নি। পুলিশ ফায়ার সার্ভিসে ফোন দিলে তাৎক্ষণিক তারা এসে উদ্ধার অভিযান চালানোর দুই মিনিটের ব্যবধানে হঠাৎ করে টয়লেটের ভিতরে থাকা ব্যক্তিটি নিজেই দরজা খুলে বের হয়ে আসেন সন্ধা ৭ টার দিকে।

এবিষয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের লিডার মাইনদ্দীন জানান, পুলিশ আমাদেরকে খবর দিলে আমরা সন্ধা ৭ টার দিকে বাসষ্ট্যান্ডের পৌর গণশৌচাগারে গিয়ে তৈয়ব (২২) নামের এক যুবককে উদ্ধার করি।

ঠাকুরগাঁও সদর থানার এসআই বেলাল চন্দ্র বর্মন জানায়, টয়লেটের ভিতওে তৈয়ব মাদক সেবন করছিল। এক পর্যায়ে নেশায় আসক্ত হয়ে সে টয়লেটেই ঘুমিয়ে পরে। এসয় তার পকেট থেকে একটি ইনজেকশনের সিরিজ ও তিনটি ড্রাগ ইনসুলেশন পাওয়া যায়। পরে তাকে থানা নিয়ে আটক করে রাখা হয়।