জয়নাল আবেদীন, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ যশোরের শার্শা উপজেলার নাভারণ থেকে ইয়ানুর রহমান (২৫) ও মোহর আলী (৩২) নামে দুই সন্ত্রাসীকে ০১ টি ওয়ান শুটার গান ০১ রাউন্ড গুলি, ০১ টি লোহার কার্টার, এবং ০১টি রামদাসহ গ্রেফতার করেছে শার্শা থানা পুলিশ।

রবিবার ভোরে এসআই(নিঃ)/হাসান আলীর নেতৃত্বে অত্র থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি ও গ্রেফতারী পরোয়ানা তামিল ডিউটি করা কালীন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে জনৈক আঃ হামিদ এর চায়ের দোকানের সামনে থেকে আটক করে পুলিশ।

আটক ইয়ানুর রহমান ঝিকরগাছা উপজেলার চান্দেরপোল গ্রামের আব্দুস সামাদের ছেলে এবং মোহর আলী একই উপজেলার রাজার ডুমুরিয়া গ্রামের শুকুর আলী ছেলে।

শার্শা থানা সুত্রে জানা যায়, রবিবার ভোরে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের সামনে সন্ত্রাসীমূলক কর্মকান্ড পরিচালনার প্রস্তুতীকালে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ০১ টি ওয়ান শুটার গান, ০১ রাউন্ড গুলি, ০১ টি লোহার কার্টার, এবং ০১টি রামদা উদ্ধার করা হয়েছে।

শার্শা থানায় আটককৃতদের নামে সন্ত্রাসী কর্মকান্ড ও অস্ত্র আইনে মামলা হয়েছে। যার নং-২৮, তাং-২৮/০৪/১৯ ইং এবং ধারা-Arms Act1878 19-A/19(F) রুজু করা হয়।

শার্শা থানা পুলিশের এসআই হাসান আলী বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।