উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটের হাতুড়িপেটার শিকার স্কুলছাত্রীর পাশে দাঁড়িয়েছেন নড়াইলের এমপি মাশরাফী বিন মর্তুজা। নিজের ঘনিষ্টজনের মাধ্যমে সোমবার ওই ছাত্রীর খোঁজখবর নিয়েছেন এবং চিকিৎসার যাবতীয় ব্যয়ভার বহনের আশ্বাস দিয়েছেন।

এমপি মাশরাফী বিন মর্তুজার সমাজসেবা বিষয়ক প্রতিনিধি মো. রাসেল বিল্লাহ বলেন, এমপি মাশরাফীর নিজস্ব অর্থায়নে এরইমধ্যেই ওই ছাত্রীর চিকিৎসার জন্য ওষুধ কিনে দেয়া হয়েছে।

চিকিৎসকদের সঙ্গে তার চিকিৎসার বিষয়ে কথা হচ্ছে। চিকিৎসা এবং মামলা সংক্রান্ত বিষয়ও তিনি দেখবেন। এছাড়া দরিদ্র ওই পরিবারের পাশেও থাকবেন মাশরাফী। এর আগে শনিবার ভোরে নড়াইলের লাহুড়িয়ার গোবিন্দপাড়ায় ওই ছাত্রীর ওপর দুই বখাটে হামলা চালায়। হামলার শিকার ওই ছাত্রী নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা শনিবার রাতে হামলাকারী ওবায়দুর রহমান ও কাবুল জমাদ্দারের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, এরইমধ্যে হামলাকারী কাবুল জমাদ্দারকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিকেও গ্রেফতারের চেষ্টা চলছে।