বাদশা আলম, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে দুর্নীতি দমন কমিশন কর্তৃক বিভিন্ন স্কুলের সততা সংঘের ছাত্র-ছাত্রীদের নিয়ে রচনা, বিতর্ক প্রতিযোগিতা ও সাংস্কৃকিত অনুষ্ঠানের অংশ হিসেবে “বন্ধ হলে দুর্নীতি উন্নয়নে আসবে গতি” শীর্ষক রচনা ও বিতর্ক প্রতিযোগিতা ৩০ জুন রোববার বেলা ২ টায় শালফা এসআর চৌধুরী দাকিল মাদ্রাসায় অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে অত্র মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মো. আকিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ নাজমুল ইসলাম। অত্র প্রতিষ্ঠানের সুপার মাও. মো. হায়দার আলীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. আব্দুস সাত্তার, প্রতিষ্ঠাতা সদস্য সম্রাট রনি চৌধুরী, দাতা সদস্য আলহাজ মো. রমজান আলী, বিদ্যুতশাহী সদস্য আলহাজ মো. বাহেজ আলী, অভিভাবক সদস্য মাও. মো. আনছার উদ্দিন, আব্দুস সালাম, গোলাম নবী মীর, ইসমাইল হোসেন, শিক্ষক প্রতিনিধি মো. কমর উদ্দিন, আব্দুল আজিজ।

এছাড়াও অত্র প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা উপস্তিত ছিলেন। শেষে রচনা ও বিতর্ক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং ইসলামী সংগীত পরিবেশনের মাধ্যমে দুর্নীতি বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।