এস.ডি সাগর, জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবিতে বিয়ের প্রলোভনে ভ্যান চালকের একমাত্র মেয়ে কলেজ পড়ুয়া ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় থানায় মামলা দায়ের হয়েছে। মামলা সুত্রে জানা যায়, উপজেলার উচাই (বেগুনতলা) গ্রামের সাহারুল ইসলামের কলেজ পড়ুয়া কন্যার সাথে একই উপজেলার আগাইর গ্রামের এনামুলের ছেলে রায়হানের মোবাইলের মাধ্যমে পরিচয় হয় গত ৫ মাস পুর্বে।

পরিচয়ের সুত্রধরে গত মাসের ২৪ তারিখে রায়হান তাকে বিয়ে করবে বলে ফোনে কলেজ থেকে ডেকে নিয়ে উপজেলার বাগজানার সাহার উদ্দিনের ছেলে সাইদুলের বাড়িতে যায়। এ সময় বাড়িতে লোকজন না থাকায় রায়হান জোড়পুর্বক তাকে ধর্ষনের চেষ্টা করলে সে আর্তচিৎকার করলে ঘটনাটি জানাজানি হয়। রায়হান বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য কাজী অফিসে যাওয়ার কথা বলে পাঁচবিবি স্টেশনে ছাত্রীটিকে রেখে সে পালিয়ে যায়।

বিষয়টি এলাকায় মিমাংসার জন্য বৈঠক বসলে রায়হানের পরিবারের লোকজন ও তার গংরা মেয়ের পরিবারকে চাপ সৃষ্টি করে। অসহায় পরিবারটি ন্যায় বিচারের আশায় থানা পুলিশের সহযোগিতা চাইলে নবাগত পাঁচবিবি থানার পরিদর্শক মনসুর রহমান কলেজ ছাত্রীর মুখে সব কথা শুনে ঘটনাটি তদন্ত পুর্বক নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রেকর্ড করেন।