লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের ইসলামপুরে বন্যায় আক্রান্ত ও নদী ভাঙ্গন পরিবারের মাঝে ত্রান বিতরন করা হয়েছে।

শনিবার বিকালেউপজেলার বেলগাছা, চিনাডুলী এবং সাপধরী ইউনিয়নের বন্যা কবলিত এলাকায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শুকনো খাবার ও চাল বিতরন করা হয়েছে।

উপজেলার বেলগাছা ইউনিয়নের মন্নিয়ার চর ও বরুল গ্রামে নদী ভাঙ্গন পরিবারেরমাঝে ৫০ প্যাকেট শুকনো খাবার ও বন্যায় আক্রান্ত ২০০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরন করা হয়েছে। এ সময় চেয়ারম্যান আঃ মালেক, উপজেলা তথ্য বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, ইউনিয়ন যুবলীগ সা.সম্পাদক শাহানশাহ ও ইউনিয়ন পরিষদের সদস্য উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু জানান- বন্যামোকাবেলায় আমাদের সকল প্রস্তুতি রয়েছে। ইতিমধ্যে বন্যা আক্রান্তবেলগাছা,চিনাডুলী ও সাপধরী ইউনিয়ন পরিষদে ২মেঃটন করে চাল ও১৫০প্যাকেট করে শুকনো খাবার দেওয়া হয়েছে।

উপজেলা দূর্যোগ ও ত্রানমন্ত্রনালয়ের তত্বাবধানে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ত্রান সামগ্রীতে ১ কেজিমিনিকেট চাল, ২কেজি চিড়া, ১কেজি চিনি, ১লিটার তৈল, ১কেজি মুসুরেরডাল, ১কেজি লবন ও ৫শগ্রাম নুডলুস রয়েছে।