মো: রবিউল ইসলাম খান, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে আলহাজ্ব ইব্রাহিম মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে ৪তলা বিশিষ্ট একাডেমিক নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

২৯ আগস্ট (বৃহস্পতিবার) সকালে বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটনমন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী, এবং লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম শাহজাহান কামাল অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে ভিত্তি প্রস্তর নামফলক উম্মোচন করেন। এ উপলক্ষ্যে বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে শাহজাহান কামাল এমপি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা হিসাবে এ ভবন নির্মাণ করা হচ্ছে।
সভায় আরো বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ এম আলাউদ্দিন, চন্দ্রগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ, চন্দ্রগঞ্জ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, সাবেক চেয়ারম্যান এম ছাবির আহমেদ, জেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক মুনছুর আহম্মেদ ওবিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিউদ্দিন প্রমুখ।

সভা পরিচালনা করেন, স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান নিজাম।

প্রসঙ্গত: লক্ষ্মীপুর শিক্ষাপ্রকৌশল অধিদফতরের তত্ত্বাবধানে এবং মাধ্যমিক ওউচ্চ শিক্ষা অধিদফতরের বাস্তবায়নে নির্মাণ কাজটি পেয়েছে ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স হাফিজ উল্যাহ ভূঁইয়া এন্ড সন্স। এতে নির্মাণ ব্যয়ধরা হয়েছে ২ কোটি ৫৩ লাখ টাকা।