রুমান আহাম্মেদ, শরীয়তপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ও শরীয়তপুরের নড়িয়ার ডিঙ্গামানিক ইউপির বারবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খান বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই।

শুক্রবার সকালে শরীয়তপুরের নড়িয়ার ডিঙ্গামানিক ইউনিয়নে দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, দেশের বৃহৎ ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল হচ্ছে বাংলাদেশ আওয়ামীলীগ। দলটিকে ধরে রেখেছেন এর তৃণমূল নেতাকর্মীরা। তাই তৃণমূল নেতাকর্মীরা আওয়ামীলীগের প্রাণ। আর আওয়ামীলীগ তথা বঙ্গবন্ধু কন্যা, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে ও দেশের মানুষ ভালো আছে।

এছাড়া আমাদের প্রিয়নেতা একেএম এনামুল হক শামীম শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের এমপি ও পানি সম্পদ উপমন্ত্রী হয়েছেন বলেই এই এলাকার ব্যাপক উন্নয়ন হচ্ছে ও মানুষ সুখে-শান্তিতে আছে। তার নেতৃত্বে এসব এলাকার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছে।