আতিকুর রহমান, সুনামগঞ্জ প্রতিনিধিঃ গত ৮ই অক্টোবর ২০১৯ইং তারিখে একটি স্থানীয় দৈনিক ও কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে “বৌলাই নদীতে ড্রেজিংয়ের নামে অবৈধভাবে কোটি টাকার বালি বিক্রির বাণিজ্য” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।যে সংবাদের একাংশ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

আসন্ন উপজেলা আওয়ামীলীগ সম্মেলনকে কেন্দ্র করে একটি অপপ্রচারকারী চক্র মিথ্যা তথ্য দিয়ে প্রকাশিত সংবাদের একাংশে তার নাম জড়িয়ে মনগড়া ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদ প্রকাশ করায় তীব্র প্রতিবাদ জানিয়েছেন তাহিরপুর উপজেলা সদর ইউনিয়নের ভাটি তাহিরপুর গ্রামের মৃত সুবেদার গণির ছেলে ও তাহিরপুর উপজেলার আ.লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন। তিনি বলেন,প্রকাশিত সংবাদের একাংশে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সভাপতিকে জড়িয়ে যেসব তথ্য উল্লেখ করা হয়েছে তা একেবারেই মিথ্যা ও বানোয়াট।

তাহিরপুর উপজেলার বৌলাই নদী থেকে অপরিকল্পিতভাবে বালু উত্তোলনের সঙ্গে আমি কোনো ভাবেই জড়িত নই। যেহেতু এসবের সঙ্গে জড়িত না, সুতরাং এখান থেকে টাকা নেয়ার প্রশ্নই ওঠেনা। আমি বিগত ৪ বছর যাবৎ তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দ্বায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করে আসছি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য আবুল হোসেন খান এখানে কোনো পেশী শক্তি ও প্রশাসন ম্যানেজ করছেন না। তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি হওয়ায় দলীয় শৃঙ্খলা রক্ষার্থে উনার সঙ্গে আমার ঘনিষ্ট সম্পর্ক রয়েছে। তিনি সহ আমি কোনো ভাবেই এসবে জড়িত নই। আমি নিজে একজন ব্যবসায়ী ।

”মেসার্স সূর্য ট্রেডার্স” নামে আমার একটি ঠিকাদারী প্রতিষ্ঠান রয়েছে এবং তাহিরপুর বাজারে ”কানেকশন স্কাই” নামীয় কেবল নেটওয়ার্ক ব্যবসায় আমার অংশীদারীত্ব রয়েছে। দলীয় পদবী ব্যবহার করে আমি কখনোই কোন অবৈধ বা অসামাজিক কর্মকান্ডের সাথে জড়িত হইনি। একটি কুচক্রি মহল আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে আমার সামাজিক মর্যাদা ক্ষুন্ন করার উদ্দেশ্যে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

প্রতিবাদ লিপিতে তিনি উল্লেখ করেন, তার দাদা উসমান গনী তালুকদার উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা ও তার পিতা মরহুম সুবেদার গনি মুক্তি যুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন। তিনি বলেন, উপজেলা সম্মেলনকে কেন্দ্র করে সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য দিয়ে তার এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতির মান সম্মান বিনষ্ট করতে হিংসা পরায়ন হয়ে এই মিথ্যা সংবাদ প্রকাশ করানো হয়েছে। প্রকাশিত বানোয়াট, ভিত্তিহীন এই মিথ্যা একাংশ সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন আলমগীর খোকন।